Lionel Messi

নির্বাসন কাটিয়ে মাঠে মেসি! লিয়োকে বিদ্রুপ পিএসজি সমর্থকদের, দিলেন শিস

নির্বাসন কাটিয়ে প্যারিস সঁ জরমঁর হয়ে মাঠে নামলেন লিয়োনেল মেসি। তবে সমর্থকদের বিদ্রুপের মুখে পড়তে হল লিয়োকে। তাঁকে দেখে শিস দিলেন পিএসজি সমর্থকরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১১:২০
Lionel Messi

ক্লাবকে না জানিয়ে সৌদি আরবে যাওয়ায় মেসিকে দু’সপ্তাহের নির্বাসন দিয়েছিল পিএসজি। —ফাইল চিত্র

নির্বাসন কাটিয়ে প্যারিস সঁ জরমঁর জার্সিতে আবার মাঠে নামলেন লিয়োনেল মেসি। তিনি ফিরতেই লিগ ওয়ানে বড় জয় পেল পিএসজি। ৫-০ গোলে তারা হারাল আজাসিয়োকে। লিগ ওয়ান জয়ের পথে আরও এক ধাপ এগিয়ে গেল প্যারিসের ক্লাব। তবে মেসিকে দেখে বিদ্রুপ করলেন পিএসজি সমর্থকরা।

ক্লাবকে না জানিয়ে সৌদি আরবে যাওয়ায় মেসিকে দু’সপ্তাহের নির্বাসন দিয়েছিল পিএসজি। পরে অবশ্য তা কমানো হয়। আজাসিয়োর বিরুদ্ধে পিএসজির প্রথম একাদশে মেসির নাম ঘোষণার সঙ্গে সঙ্গে শিস দিতে শুরু করেন পিএসজি সমর্থকরা। যখনই মেসির পায়ে বল যাচ্ছিল, শিসের শব্দ শোনা যাচ্ছিল। তাতে খেলতে সমস্যা হচ্ছিল মেসিরও। মেজাজ হারাতেও দেখা যায় তাঁকে।

Advertisement

পিএসজির সঙ্গে মেসির সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে। এই মরসুমের পরে যে তিনি আর প্যারিসের ক্লাবে থাকবেন না তা নিশ্চিত করে দিয়েছেন মেসির বাবা ও এজেন্ট জর্জে। তবে তিনি কোন ক্লাবে যাচ্ছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

গত চারটি হোম ম্যাচের তিনটিতে হেরেছিল পিএসজি। তবে আজাসিয়োর বিরুদ্ধে দাপট নিয়ে খেলল তারা। ২২ মিনিটের মাথায় দলকে এগিয়ে দেন ফ্যাবিয়ান রুইজ। ৩৩ মিনিটে ব্যবধান বাড়ান আশরফ হাকিমি। বিরতির আগে ও পরে দু’টি গোল আসে কিলিয়ান এমবাপের পা থেকে। ৭৩ মিনিটের মাথায় আজাসিয়োর মহম্মদ ইউসুফ আত্মঘাতী গোল করেন। ৭৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় হাকিমিকে।

এই জয়ের ফলে দ্বিতীয় স্থানে থাকা লেন্সের থেকে ৬ পয়েন্ট এগিয়ে পিএসজি। বাকি তিনটি ম্যাচ থেকে ৪ পয়েন্ট পেলেই আরও এক বার লিগ ওয়ান যাবে পিএসজির ক্যাবিনেটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement