Salman Khan at East Bengal

সলমনকে আজীবন সদস্যপদ দিল ইস্টবেঙ্গল ক্লাব, বিশেষ উপহার পেয়ে খুশি বলিউডের ভাইজান

ইস্টবেঙ্গল ক্লাবে এসে অনুষ্ঠান করে মাতিয়ে দিলেন সলমন খান। তাঁর নাচের অনুষ্ঠান ঘিরে জমজমাট আয়োজন ছিল। অনুষ্ঠানের শেষে ইস্টবেঙ্গলের তরফে সংবর্ধনা দেওয়া হল এই বলিউড অভিনেতাকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ২১:৪৬
salman khan

সলমনকে চিরাচরিত লাল-হলুদ উত্তরীয় পরিয়ে বরণ করে নেওয়া হয় ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে। — ফাইল চিত্র

ইস্টবেঙ্গল ক্লাবে এসে অনুষ্ঠান করে মাতিয়ে দিলেন সলমন খান। তাঁর নাচের অনুষ্ঠান ঘিরে জমজমাট আয়োজন ছিল। সেখানে দুর্দান্ত পারফর্ম করে জমিয়ে দিয়েছেন তিনি। অনুষ্ঠানের শেষে ইস্টবেঙ্গলের তরফে সংবর্ধনা দেওয়া হল এই বলিউড অভিনেতাকে। উপহার পেয়ে খুব খুশি হয়েছেন তিনি।

অনুষ্ঠানের শেষে প্রথমে মঞ্চে ওঠেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এবং বিধাননগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী। উত্তরীয় পরিয়ে তাঁরা সম্মানিত করেন সলমনকে। তার পরে মঞ্চে ওঠেন ইস্টবেঙ্গলের কর্তা দেবব্রত (নীতু) সরকার। সঙ্গে ইস্টবেঙ্গলের বাকি কর্তারাও ছিলেন।

Advertisement
সলমনকে দেওয়া হচ্ছে আজীবন সদস্যপদ।

সলমনকে দেওয়া হচ্ছে আজীবন সদস্যপদ। — নিজস্ব চিত্র

সলমনকে দেওয়া হচ্ছে জার্সি।

সলমনকে দেওয়া হচ্ছে জার্সি। — নিজস্ব চিত্র

সলমনকে চিরাচরিত লাল-হলুদ উত্তরীয় পরিয়ে বরণ করে নেওয়া হয় ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে। ক্লাবের শতবর্ষ উপলক্ষে তৈরি বিশেষ মুদ্রা দেওয়া হয় স্মারক হিসাবে। সলমনের প্রিয় ২৭ নম্বর লাল-হলুদ জার্সি তুলে দেওয়া হয়। দেওয়া হয়েছে ক্লাবের আজীবন সদস্যপদ। এ ছাড়া মাঠের ঘাস এবং মাটি প্রতীকী হিসাবে তুলে দেওয়া হয় তাঁর হাতে। সলমনকে দিয়ে বেশ কিছু ফুটবলে সই করানো হয়। সেই ফুটবলগুলি নিয়েও ক্লাবের রয়েছে বিশেষ পরিকল্পনা।

লাল-হলুদের তরফে এমন সম্মানে স্বাভাবিক ভাবেই আপ্লুত বলিউডের ভাইজান। বার বার কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement