East Bengal

লাল-হলুদ সদস্যরা টিকিট পাবেন, কলকাতা ডার্বির আগে স্বস্তির কথা জানাল ইস্টবেঙ্গল

ইস্টবেঙ্গল ক্লাবের তরফে জানানো হয়েছে, এটিকে মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল ম্যাচের জন্য সদস্যদের টিকিট দেওয়া হবে। কবে, কখন সেই টিকিট দেওয়া হবে তা জানিয়েছে ক্লাব।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৭
East Bengal fans

স্বস্তিতে ইস্টবেঙ্গল সমর্থকরা। —ফাইল চিত্র

কলকাতা ডার্বির বাকি এক দিন। সমর্থকদের উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে। কিন্তু দুই ক্লাবেই টিকিট নিয়ে জটিলতা তৈরি হয়েছে। এর মাঝেই লাল-হলুদ সদস্যদের জন্য স্বস্তির খবর দিল ইস্টবেঙ্গল। শুক্রবার দুপুর ২টো থেকে সদস্যদের টিকিট দেওয়া হবে বলে জানিয়েছে ক্লাব।

ইস্টবেঙ্গল ক্লাবের তরফে জানানো হয়েছে, এটিকে মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল ম্যাচের জন্য সদস্যদের টিকিট দেওয়া হবে শুক্রবার। দুপুর ২টো থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত টিকিট দেওয়া হবে। ‘আগে এলে আগে পাওয়া যাবে’ ভিত্তিতে টিকিট দেওয়া হবে।

Advertisement

তা হলে কি স্পনসর ইমামির সঙ্গে টিকিট দেওয়া নিয়ে ক্লাবের ঝামেলা মিটে গেল? ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার বললেন, “শুধু সদস্যদের টিকিট নিয়েছি। প্রাক্তন ফুটবলার, ভিআইপি, ভিভিআইপি, ক্লাব কর্তা, আমাদের অনেককেই টিকিট দিতে হয়। কিন্তু সেই টিকিট আমরা তুলিনি। কারণ, আমরা যে সংখ্যক টিকিট পেয়ে থাকি, তার থেকে অনেক কম টিকিট দিয়েছে ইমামি। তা ছাড়া আমাদের সঙ্গে কোনও আলোচনাই করেনি। কোন গেট দিয়ে কারা ঢুকবে, টিকিট কবে কী ভাবে দেওয়া হবে, এ সব কিছু নিয়েই আলোচনার দরকার ছিল। কিন্তু তা না করে হঠাৎ করে আমাদের সামান্য কিছু টিকিট ধরিয়ে দেওয়া হয়েছিল। তাই আমরা সেই টিকিট ফিরিয়ে দিয়েছি।”

এ বারের কলকাতা ডার্বির আয়োজক ইস্টবেঙ্গল। কিন্তু দলের লগ্নিকারী সংস্থা ইমামির সঙ্গে টিকিট নিয়ে বিবাদ শুরু হয় তাদের। ইস্টবেঙ্গল ক্লাবের কর্তাদের অভিযোগ, লগ্নিকারী সংস্থার তরফে নাকি সামান্য কিছু টিকিট পাঠানো হয়েছে। এই কারণেই তাঁরা তা প্রথমে ফেরত দিয়ে দিয়েছিলেন। খোঁজ নিয়ে জানা গিয়েছে, যুবভারতী ক্রীড়াঙ্গনের ভিভিআইপি গ্যালারির প্রায় ১২০টির মতো টিকিট আগে দেওয়া হত। অভিযোগ শনিবারের ডার্বির জন্য তার অর্ধেকও দেওয়া হয়নি ক্লাবের সদস্যদের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement