Anwar Ali

আনোয়ারের জন্য দিল্লি হাইকোর্টের দ্বারস্থ ইস্টবেঙ্গল

শনিবার থেকেই বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে অভিযান শুরু করছে ইস্টবেঙ্গল। যখন মাঠের বাইরে আনোয়ার নিয়ে চলছে চর্চা, কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে ইস্টবেঙ্গল।

Advertisement
সুতীর্থ দাস
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২৩
আনোয়ার আলি।

আনোয়ার আলি। —ফাইল ছবি।

সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের আনোয়ার আলিকে নির্বাসনের সিদ্ধান্তের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ ইস্টবেঙ্গল। বৃহস্পতিবারই দিল্লি হাই কোর্টে পিটিশন দাখিল করেছে লাল-হলুদ শিবির। ফেডারেশনের কাছে আপিল করার কথাও জানিয়েছে ইস্টবেঙ্গল। এই পুরো প্রক্রিয়ার দীর্ঘসূত্রিতার জন‌্য আনোয়ারের খেলতে যাতে কোনও অসুবিধা না হয়, তার জন‌্যই স্থগিতাদেশ চাওয়া হয়েছে আদালতের কাছে। কারণ শনিবার থেকেই বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে অভিযান শুরু করছে ইস্টবেঙ্গল। যখন মাঠের বাইরে আনোয়ার নিয়ে চলছে চর্চা, কলকাতা লিগের প্রিমিয়ার ডিভিশনে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে ইস্টবেঙ্গল।

Advertisement

প্রসঙ্গত গত মঙ্গলবারই ফেডারেশন জানিয়ে দেয়, মোহনবাগানের সঙ্গে লোন চুক্তি বাতিল করায় আগামী চার মাসের জন‌্য নির্বাসিত হয়েছেন ভারতীয় দলের ডিফেন্ডার। পাশাপাশি মোহনবাগানকে ১২.৯০ কোটি টাকা জরিমানা দিতে হবে আনোয়ার, ইস্টবেঙ্গল এবং দিল্লি এফসিকে।

এই বিষয়ে লাল-হলুদের অন‌্যতম শীর্ষ কর্তা দেবব্রত সরকার বলেন, “ফেডারেশনের থেকে বিস্তারিত বিবরণ আসতে দশ দিনের মতো সময় লাগবে। তার পরে আমরা ফেডারেশনকে পিটিশন দেব। এই সময়ের মধ‌্যে আনোয়ার যাতে খেলতে পারে, সেই ব‌্যাপারেই স্থগিতাদেশ চেয়েছি।” সম্ভবত আজ, শুক্রবারই শুনানি হতে পারে। স্থগিতাদেশ পাওয়া গেলে হয়তো বেঙ্গালুরু এফসির বিরুদ্ধেই লাল-হলুদ জার্সিতে অভিষেক হতে পারে আনোয়ারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement