virat kohli

ভারতের এই ক্রিকেট-তারকার জার্সি পরে ছবি তুললেন ওয়ার্নারের মেয়ে, দেখুন ছবি

ভারতীয় সংস্কৃতির প্রতি ডেভিড ওয়ার্নারের সম্পর্ক সবারই জানা। এমনকী, প্রচুর ভারতীয় ক্রিকেটারের সঙ্গেও তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ১৬:২৫
মেয়ে ইন্ডির সঙ্গে ওয়ার্নার।

মেয়ে ইন্ডির সঙ্গে ওয়ার্নার। ফাইল ছবি

ভারতীয় সংস্কৃতির প্রতি ডেভিড ওয়ার্নারের সম্পর্ক সবারই জানা। এমনকী, প্রচুর ভারতীয় ক্রিকেটারের সঙ্গেও তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। কিন্তু ওয়ার্নারের মেয়েও যে ভারতীয় ক্রিকেটের ভক্ত, তা প্রকাশ্যে এল শনিবার। পছন্দের ক্রিকেটার যে বিরাট কোহালি, তা আন্দাজ করার জন্য কোনও পুরস্কার অবশ্য নেই। গত বছরেই ইন্ডি জানিয়েছিল, তাঁর পছন্দের ক্রিকেটার কোহালি।

এদিন ইনস্টাগ্রামে মেয়ে ইন্ডি রে-র ছবি পোস্ট করেছেন ওয়ার্নার। দেখা যাচ্ছে, ভারত অধিনায়ক বিরাট কোহালির জার্সি পরে রয়েছে সে। শুধু তাই নয়, সেই জার্সি ওয়ার্নারকে দিয়েছেন খোদ কোহালিই। জার্সিতে কোহালির সইও রয়েছে।

Advertisement

ইনস্টাগ্রাম পোস্টে ওয়ার্নার লিখেছেন, “আমি জানি আমরা সিরিজে হেরে গিয়েছি। কিন্তু একটা মেয়ে এই ঘটনায় সবথেকে খুশি। তোমার খেলার জার্সি দেওয়ার জন্য অনেক ধন্যবাদ বিরাট কোহালি। ইন্ডির এটা খুব পছন্দ হয়েছে। বাবা এবং অ্যারন ফিঞ্চের পরে ভিকে-কেই ও সবথেকে পছন্দ করে।”

ওয়ার্নারের এই পোস্ট তুমুল ভাইরাল রয়েছে। কোহালির এই আচরণে মুগ্ধ অনুরাগীরা। সমাজমাধ্যমে মন্তব্য করে নিজেদের অভিমত জানিয়েছেন। ভারতের বিরুদ্ধে সিরিজের শেষ দুটি টেস্টে খেলেছিলেন ওয়ার্নার। তবে প্রত্যাশিত সাফল্য পাননি। অন্যদিকে, প্রথম টেস্ট খেলেই সন্তান জন্মের কারণে দেশে ফিরেছিলেন কোহালি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement