ICC ODI World Cup 2023 Final

ভারতের হারে কোনও মতে কান্না সামলালেন অনুষ্কা, মাঠে নেমে জড়িয়ে ধরলেন বিরাটকে

ভারতের হারে ক্রিকেটারেরা যেমন বিমর্ষ ছিলেন, তেমনই দর্শকাসনে হাজির থাকা স্ত্রী-বান্ধবীরাও আবেগ চেপে রাখতে পারেননি। কোহলির সন্তানসম্ভবা স্ত্রী অনুষ্কা শর্মাকেও কান্না সামলাতে দেখা গিয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ২৩:০৬
cricket

কোহলিকে জড়িয়ে ধরেছেন অনুষ্কা। ছবি: পিটিআই।

টানা দশ ম্যাচ জেতার পর বিশ্বকাপের ফাইনালে এসে হেরে গেল ভারত। বিরাট কোহলি, কেএল রাহুলের অর্ধশতরানকে ছাপিয়ে শতরান করে অস্ট্রেলিয়াকে জিতিয়ে দিলেন ট্রেভিস হেড। ভারতের হারে ক্রিকেটারেরা যেমন বিমর্ষ ছিলেন, তেমনই দর্শকাসনে হাজির থাকা স্ত্রী-বান্ধবীরাও আবেগ চেপে রাখতে পারেননি। কোহলির সন্তানসম্ভবা স্ত্রী অনুষ্কা শর্মাকেও কান্না সামলাতে দেখা গিয়েছে। পরের দিকে মাঠে নেমে তিনি জড়িয়ে ধরলেন কোহলিকে।

Advertisement

ফাইনাল ম্যাচের দিন দুয়েক আগেই আমদাবাদ চলে গিয়েছিলেন অনুষ্কা। স্বামী কোহলি এবং ভারতীয় দলকে সমর্থন করতে ম্যাচের বেশ কিছু ক্ষণ আগেই পৌঁছে গিয়েছিলেন স্টেডিয়ামে। কিছু ক্ষণ পরে সেখানে এসে পৌঁছন আথিয়া শেট্টি, যিনি কেএল রাহুলের স্ত্রী। একে একে রবীন্দ্র জাডেজার স্ত্রী রিভাবা, রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী প্রীতি এবং রোহিত শর্মার স্ত্রী রিতিকাকেও এসে পৌঁছতে দেখা যায়। অনুষ্কা এবং আতিয়া পাশাপাশি বসে গল্প এবং আলোচনা করেছেন। ম্যাচের মাঝে সে দৃশ্য দেখাও গিয়েছে।

কিন্তু উইকেটে হেড এবং লাবুশেন জমে যেতেই ম্যাচের ফলাফল স্পষ্ট হয়ে যায়। গ্লেন ম্যাক্সওয়েলের শটে অস্ট্রেলিয়ার জয় নিশ্চিত হতেই দু’হাতে মুখ ঢেকে ফেলেন অনুষ্কা। চোখে হাত দিয়ে কোনও মতে কান্না সামলাতে দেখা যায় তাঁকে। কিন্তু পুরোপুরি এড়াতে পারেননি। পরের দিকে মাঠে নেমে আসেন। এসে জড়িয়ে ধরেন কোহলিকে। সেই ছবিও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement