Vinod Kambli

সংসার বাঁচতে চলেছে কাম্বলির, সচিনের প্রাক্তন সতীর্থকে বাড়ি গিয়ে চাকরির চিঠি দিলেন ব্যবসায়ী

কাম্বলির আবেদনের পর গুজরাতের ব্যবসায়ী সন্দীপ থোরাট তাঁকে চাকরির প্রস্তাব দেন। তার পরে হঠাৎ চুপ করে যান কাম্বলি। চাকরির প্রস্তাব গ্রহণ করেছেন কি না, তা জানা যায়নি। অবশেষে সত্যিটা জানা গেল।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ২০:৫৪
চাকরি পেলেন কাম্বলি।

চাকরি পেলেন কাম্বলি। ফাইল ছবি

অবশেষে সমস্যা দূর হতে চলেছে বিনোদ কাম্বলির। ব্যবসায়ীর দেওয়া চাকরির প্রস্তাব গ্রহণ করলেন তিনি। মাসে এক লাখ টাকা বেতনের চাকরি পেলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার। শুধু তাই নয়, ওই ব্যবসায়ী নিজে কাম্বলির বাড়িতে গিয়ে তাঁর চাকরির চিঠি দিয়ে গিয়েছেন বলে দাবি করেছে মুম্বইয়ের একাধিক সংবাদমাধ্যম। সেই ছবিও রয়েছে।

বেশ কিছু দিন আগে প্রকাশ্যে চাকরির আবেদন করেছিলেন কাম্বলি। জানিয়েছিলেন, বোর্ডের মাসিক ৩০ হাজার টাকার পেনশনে তাঁর সংসার চলছে না। এই শুনে গুজরাতের ব্যবসায়ী সন্দীপ থোরাট নিজে থেকে এগিয়ে এসে কাম্বলিকে চাকরির প্রস্তাব দেন। তার পরে হঠাৎ চুপ করে যান কাম্বলি। চাকরির প্রস্তাব গ্রহণ করেছেন কি না, তা জানা যায়নি। তবে সাম্প্রতিক খবর অনুযায়ী, কাম্বলি সেই প্রস্তাব মেনে নিয়েছেন। একটি অর্থনৈতিক সংস্থার মালিক থোরাট। মূলত আহমেদনগরে তাঁর ব্যবসা। তবে আগামী দিনে মুম্বইয়ে সংস্থার একটি শাখা খোলা হতে চলেছে। সেখানেই সাম্মানিক ডিরেক্টরের পদ দেওয়া হয়েছে কাম্বলিকে।

Advertisement

কিছু দিন ধরেই কাম্বলির শরীর ভাল ছিল না। তিনি বাড়ির বাইরে বেরোননি। সম্প্রতি কাম্বলিকে দেখতে তাঁর বাড়িতে যান থোরাট। সেখানেই কাম্বলির হাতে তিনি চিঠি তুলে দেন। কাম্বলি হাসিমুখে সেটা গ্রহণ করেছেন। তবে কী ভাবে চাকরি করবেন, সেটা নিয়ে অনেকে প্রশ্ন তুলেছেন। এর আগে বিভিন্ন অন্যায় নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন কাম্বলি। তার জন্য বিভিন্ন জনের বিরাগভাজন হয়েছেন। নতুন চাকরিতেও সে রকম ঘটে কি না, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement