T20 World Cup 2021

Vikram Rathour: কোহলী, রোহিতদের ব্যাটিং নিয়ে খুশি নন তাঁদের কোচই, ‘অনেক কাজ বাকি’

টি২০ বিশ্বকাপের পরেই ভারতীয় দলের প্রধান কোচের পদ ছাড়তে চলেছেন রবি শাস্ত্রী। তাঁর সঙ্গে বোলিং ও ফিল্ডিং কোচও সরে যাবেন বলে খবর।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২১ ১৮:৪৪
ফের ব্যাটিং কোচের আবেদন করেছেন বিক্রম রাঠৌর

ফের ব্যাটিং কোচের আবেদন করেছেন বিক্রম রাঠৌর ফাইল চিত্র

বিরাট কোহলী, রোহিত শর্মা, লোকেশ রাহুলদের নিয়ে খুশি নন তাঁদের কোচই। ভারতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠৌরের পরিষ্কার বক্তব্য, ভারতীয় ব্যাটিংয়ে উন্নতির অনেক জায়গা রয়েছে। নিজের কাজেও খুশি নন তিনি। বলেছেন, অনেক কাজ বাকি রয়েছে।

টি২০ বিশ্বকাপের পরেই ভারতীয় দলের প্রধান কোচের পদ ছাড়তে চলেছেন রবি শাস্ত্রী। তাঁর সঙ্গে বোলিং ও ফিল্ডিং কোচও সরে যাবেন বলে খবর। যদিও দলের ব্যাটিং কোচ হওয়ার জন্য ফের আবেদন করেছেন রাঠৌর।

Advertisement

আফগানিস্তানের বিরুদ্ধে কোহলীরা খেলতে নামার আগে সংবাদমাধ্যমের সামনে রাঠৌর বলেন, ‘‘এখনও পর্যন্ত অভিজ্ঞতা খুব ভাল। অনেক কিছু শিখেছি। বিশ্বমানের ক্রিকেটারদের সঙ্গে কাজ করে খুব ভাল লেগেছে।’’ তার পরেই তাঁকে প্রশ্ন করা হয়, তিনি কি ফের কোচ হওয়ার আবেদন করেছেন। তার জবাবে রাঠৌর বলেন, ‘‘আমি ইতিমধ্যেই ফের আবেদন করেছি। এখনও অনেক কাজ বাকি রয়েছে। যদি আমাকে সুযোগ দেওয়া হয়, তা হলে আমরা সেই লক্ষ্যে এগিয়ে যাব।’’

বিশ্বকাপের প্রথম দু’ম্যাচে পাকিস্তান ও নিউজিল্যান্ডের কাছে হারের পরে কোহলীদের ব্যাটিং নিয়ে প্রশ্ন উঠেছে। দু’টি ম্যাচেই বড় রান করতে ব্যর্থ দলের তারকা ব্যাটাররা। যদিও এর কারণ হিসাবে দুবাইয়ের পিচকে দায়ী করেছেন রাঠৌর। তাঁর মতে, পিচের জন্য সমস্যায় পড়েছেন ব্যাটাররা। আর সেটা শুধু ভারত নয়, যারা প্রথমে ব্যাট করেছে তাদের সবার সঙ্গে হয়েছে বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement