ICC ODI World Cup 2023

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখতে চান ইডেনে? শনিবারই পাবেন টিকিট! কখন, কী ভাবে?

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের আরও কিছু টিকিট সাধারণ ক্রিকেটপ্রেমীদের বিক্রি করবে ভারতীয় ক্রিকেট বোর্ড। অনলাইনে কেনা যাবে ৫ নভেম্বরের ম্যাচের টিকিট।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৯:১৫
picture of Rohit Sharma and Mohammad Shami

(বাঁদিকে) রোহিত শর্মা এবং মহম্মদ শামি। —ফাইল চিত্র।

ইডেন গার্ডেন্সের গ্যালারিতে বসে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের আঁচ পোহাতে চান? চেষ্টা করলে সুযোগ পেতেও পারেন। ইডেনে রোহিত শর্মা, বিরাট কোহলিদের খেলার কিছু টিকিট এখনও রয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কাছে।

Advertisement

আরও কিছু সাধারণ ক্রিকেটপ্রেমী জন্য ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট কিনতে পারবেন। শনিবার রাত ৮টা থেকে অনলাইনে কেনা যাবে ৫ নভেম্বরের ম্যাচের টিকিট। তবে, এই পর্যায় কত টিকিট বিক্রি করা হবে, তা জানানো হয়নি। সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের এই সুখবর দিয়েছে বিসিসিআই। বিশ্বকাপের টিকিট নিয়ে ক্রিকেটপ্রেমীদের একাংশের মধ্যে ক্ষোভ বৃদ্ধি পাচ্ছে। অনলাইনে পর্যাপ্ত সংখ্যক টিকিট পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ তাঁদের। ইডেনে এই ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে। ভারত এবং দক্ষিণ আফ্রিকা— দু’দলই প্রতিযোগিতায় ফর্মে থাকায় হাড্ডাহাড্ডি লড়াইয়ের আশা করছেন ক্রিকেটপ্রেমীরা।

৫ নভেম্বরের ম্যাচের টিকিট নিয়ে ক্ষোভ রয়েছে সিএবি সদস্যদের একাংশের মধ্যেও। আইসিসির প্রতিযোগিতা হওয়ায় সদস্যদের সবাইকে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট দিতে পারছেন না সিএবি কর্তারা। কলকাতায় ভারতের এ বার একটি ম্যাচ। তাই সবাই গ্যালারিতে বসে খেলা দেখতে চান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement