Rahul Dravid

দেওয়াল থেকে দিওয়ার! দ্রাবিড় হঠাৎ এখন ‘অ্যাংরি ইয়ং ম্যান’ অমিতাভ

ক্রিকেটার দ্রাবিড় পরিচিত ছিলেন ‘দ্য ওয়াল’ নামে। রক্ষণাত্মক খেলার কারণে এই নাম দেওয়া হয়েছিল তাঁকে। শান্ত স্বভাবের সেই ক্রিকেটার হঠাৎ ‘দিওয়ার’-এর অমিতাভ হয়ে বিজ্ঞাপন করছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৪
Amitabh and Dravid

অমিতাভ বচ্চন এবং রাহুল দ্রাবিড়। —ফাইল চিত্র।

এশিয়া কাপ চলাকালীনই একটি বিজ্ঞাপন নজর কেড়েছে। ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় একটি সংস্থার হয়ে এই বিজ্ঞাপন করেছেন। ক্রিকেটজীবনে যিনি ‘দ্য ওয়াল’ নামে পরিচিত ছিলেন, সেই দ্রাবিড় ‘দিওয়ার’-এর অমিতাভ বচ্চনের ভূমিকায়। যা দেখে অবাক হয়ে গিয়েছেন সমর্থকেরা। শান্ত স্বভাবের দ্রাবিড়কে ‘অ্যাংরি ইয়ং ম্যান’-এর ভূমিকায় দেখে চমকে গিয়েছেন সকলে।

Advertisement

ক্রিকেটার দ্রাবিড় পরিচিত ছিলেন ‘দ্য ওয়াল’ নামে। রক্ষণাত্মক খেলার কারণে এই নাম দেওয়া হয়েছিল তাঁকে। শান্ত স্বভাবের সেই ক্রিকেটার হঠাৎ অমিতাভের গলা নকল করে বিজ্ঞাপন করছেন। অমিতাভের অভিনীত সিনেমা ‘দিওয়ার’-এর নকল করে বিজ্ঞাপন তৈরি করা হয়েছে। সেখানে বলিউডের ‘বিগ বি’-র মতোই সেজেছেন দ্রাবিড়।

Dravid

বিজ্ঞাপনে রাহুল দ্রাবিড়। ছবি: টুইটার।

যদিও বিজ্ঞাপনে দ্রাবিড়ের এমন কাণ্ড নতুন নয়। এর আগে অন্য একটি সংস্থার বিজ্ঞাপনেও দ্রাবিড়ের রুদ্রমূর্তি দেখা গিয়েছিল। মৃদুভাষী, নম্র, ভদ্র ক্রিকেটার বলতে দ্রাবিড়ের মুখ সামনে আসা স্বাভাবিক। কিন্তু সেই বিজ্ঞাপনে একেবারেই অন্য রূপে দেখা গিয়েছিল তাঁকে। সেই বিজ্ঞাপনে দ্রাবিড়কে বলতে শোনা গিয়েছিল, “আমি ইন্দিরানগরের গুন্ডা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement