Babar Azam

মহারণের আগে ভারতের প্রাক্তন ক্রিকেটারের পরামর্শ পেয়ে মাঠে নামতে চলেছেন বাবর

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে এত দিনে দু’দেশের দ্বৈরথ নিয়ে ক্রিকেটমহলে উত্তাপ তৈরি হয়ে যাওয়ার কথা। তার বদলে দু’দেশের ক্রিকেটারদের দুরন্ত সম্পর্কের একের পর এক নিদর্শন দেখা যাচ্ছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ২২:৫১
ভারতের প্রাক্তন সাহায্য চাইলেন বাবর

ভারতের প্রাক্তন সাহায্য চাইলেন বাবর ছবি টুইটার

আর কয়েক দিন পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপে হবে ভারত-পাকিস্তান ম্যাচ। এত দিনে দু’দেশের দ্বৈরথ নিয়ে ক্রিকেটমহলে উত্তাপ তৈরি হয়ে যাওয়ার কথা। কোথায় কী! উল্টে দু’দেশের ক্রিকেটারদের দুরন্ত সম্পর্কের একের পর এক নিদর্শন দেখা যাচ্ছে। কখনও অনুশীলনে দেখা হয়ে যাচ্ছে রোহিত-বাবরের। কখনও মহম্মদ শামি পরামর্শ দিচ্ছেন শাহিন আফ্রিদিকে। এ বার পাকিস্তানের অধিনায়ক বাবরকে পরামর্শ দিলেন সুনীল গাওস্কর।

এক দিন ব্যক্তিগত পার্টিতে ভারতের প্রাক্তন অধিনায়ক গাওস্করের সঙ্গে দেখা হয়ে যায় পাক অধিনায়কের। সঙ্গে সঙ্গে ক্রিকেট নিয়ে সাহায্য চেয়ে বসেন বাবর। গাওস্করও খুশি হয়ে পরামর্শ দেন। ভিডিয়োয় তাঁকে বাবরের উদ্দেশে বলতে শোনা যায়, “তোমার শট নির্বাচন যদি ঠিকঠাক হয় তা হলে কোনও সমস্যা নেই। পরিস্থিতি অনুযায়ী শট নির্বাচন করতে হবে। তা হলে দেখবে বাকি সব কিছু সহজ হয়ে যাবে।”

Advertisement

বাবরের সঙ্গে পাশে দাঁড়িয়ে গাওস্করের কথা শুনছিলেন সাকলাইন মুস্তাক এবং মহম্মদ ইউসুফ। গাওস্কর হঠাৎ করেই সাকলাইনের দিকে তাকিয়ে বলেন, “তোমার নামের পাশেও তো একটা রেকর্ড রয়েছে না?” সাকলাইন সম্মতি জানিয়ে মাথা নাড়েন। সবাই মিলে আরও বেশ কিছু গল্পগুজব হয়। পরের দিকে ২৮তম জন্মদিনের উপহার হিসাবে বাবরকে একটি সই করা পাকিস্তানের টুপি তুলে দেন গাওস্কর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement