Virat Kohli

বৃহস্পতিবারের ম্যাচ খেলতে সিডনি পৌঁছতেই সমর্থকদের ‘হেফাজতে’ কোহলি

পাকিস্তানকে হারিয়ে খোশমেজাজে ভারতীয় ক্রিকেট দল। নিজেদের মধ্যে রসিকতা, আড্ডায় মেতে রয়েছেন রোহিত, কার্তিকরা। সিরাজের মতো রিজার্ভ ক্রিকেটাররাও উপভোগ করছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১৬:৫০
কোহলিকে ঘিরে উন্মাদনা বাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপে।

কোহলিকে ঘিরে উন্মাদনা বাড়ছে টি-টোয়েন্টি বিশ্বকাপে। ফাইল ছবি।

টি-টোয়েন্টি ক্রিকেটে নিজের অন্যতম সেরা ইনিংস খেলেছেন বিশ্বকাপের প্রথম ম্যাচেই। ভারত-পাকিস্তান ম্যাচের পর থেকেই ক্রিকেটপ্রেমীদের মুখে শুধু বিরাট কোহলি। দ্বিতীয় ম্যাচ খেলতে ভারতীয় দল সিডনি পৌঁছেছে। অস্ট্রেলিয়ার এই শহরও আক্রান্ত কোহলি-জ্বরে।

ভিন্ন ভিন্ন আবদার নিয়ে হাজির সমর্থকরা। কেউ নিজস্বী তুলতে চান। কেউ চান সই। কেউ দিতে চান উপহার। ক্রিকেটপ্রেমীদের সব আগ্রহ কোহলিকে ঘিরেই। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ জেতানো ইনিংস খেলার পর থেকে কোহলিও রয়েছেন খোশমেজাজে। সিডনি পৌঁছে সমর্থকদের আবদার মেটালেন হাসিমুখে। বিমানবন্দর থেকে হোটেল সর্বত্রই ভালবাসার অত্যাচার সহ্য করতে হচ্ছে ভারতের প্রাক্তন অধিনায়ককে। ভারতীয় দলের মেলবোর্ন থেকে সিডনি পৌঁছনোর এবং কোহলিকে ঘিরে সমর্থকদের উন্মাদনার ভিডিও ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সমর্থকদের উন্মাদনা দেখে দাঁড়িয়ে পড়েন কোহলি। কিছুটা সময় তাঁদের দেন। তাঁর এই আচরণে মুগ্ধ ক্রিকেটপ্রেমীরাও।

Advertisement

ভারতীয় দলের সকলকেই দেখা গিয়েছে হাসিখুশি মেজাজে। হার্দিক পাণ্ড্যকে দেখা গিয়েছে ছেলে অগস্তকে কোলে নিয়ে বাস থেকে নামছেন। তাঁকে নিয়েও ক্রিকেটপ্রেমীদের আগ্রহ বেড়েছে। দীনেশ কার্তিক, রবিচন্দ্রন অশ্বিনরা নিজেদের মধ্যে মজা করছেন। রিজার্ভ হিসাবে দলের সঙ্গে থাকা মহম্মদ সিরাজকেও দেখা গিয়েছে হালকা মেজাজে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের দ্বিতীয় ম্যাচ বৃহস্পতিবার। নেদারল্যান্ডসের বিরুদ্ধে সিডনিতে খেলবেন রোহিত শর্মারা। মঙ্গলবার সিডনিতে অনুশীলন করেছে ভারতীয় দল।

আরও পড়ুন
Advertisement