India Vs Bangladesh

বৃষ্টির জন্য কমে গেল ওভার, কত ওভারে ম্যাচ, ভারতের বিরুদ্ধে বাংলাদেশের লক্ষ্য কী

বৃষ্টির জন্য আধ ঘণ্টা বন্ধ ছিল ভারত বনাম বাংলাদেশ ম্যাচ। সেই কারণে কমে গেল ওভার। কিছু ক্ষণের মধ্যে শুরু হবে ম্যাচ। কত ওভারে হবে ম্যাচ?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৬:৪৫
অ্যাডিলেডের মাঠে বৃষ্টি, ঢাকা ছিল পিচ।

অ্যাডিলেডের মাঠে বৃষ্টি, ঢাকা ছিল পিচ। ছবি: এএফপি

বৃষ্টির জন্য ওভার কমে গেল ভারত বনাম বাংলাদেশ ম্যাচের। ১৬ ওভারে বাংলাদেশের লক্ষ্য ১৫১ রান। খেলা শুরু হলে বাংলাদেশকে ৯ ওভারে ৮৫ রান করতে হবে।

ভারত ১৮৪ রানের জবাবে ব্যাট করতে নেমে ঝড় তোলেন বাংলাদেশের লিটন দাস। ৭ ওভারে ৬৬ রান তোলে বাংলাদেশ। এর মধ্যে লিটন একাই ৫৯ রান করেন। খেলা শুরু হতেই যদিও তিনি রান আউট হয়ে যান। ৬০ রান করে সাজঘরে ফেরেন লিটন।

Advertisement

খেলা যদি আর শুরু না হত, তা হলে যেমন বাংলাদেশ জিতে যেত। খেলা শুরু হওয়ার পর ওভার কমলেও লাভ তাদেরই। নিয়ম অনুযায়ী, স্থানীয় সময় রাত ৯.৩০ পর্যন্ত পর খেলা শুরু না হলে ওভার কমত। শুরুর দিকে বাংলাদেশ অনেকটাই রান তুলে দিয়েছিল। ফলে ওভারের সঙ্গে তাদের লক্ষ্যমাত্রাও কমেছে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

বৃষ্টি হওয়ার পূর্বাভাস ছিলই। কখনও বেশি, কখনও আবার কিছুটা কম বৃষ্টি হবে বলে জানানো হয়েছিল। রোহিতরা চাইছিলেন না বৃষ্টি হোক। কারণ, বাংলাদেশকে হারাতে পারলেই সেমিফাইনালে জায়গা পাওয়া সহজ হয়ে যাবে ভারতের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement