Surya Kumar Yadav

টেস্টের জন্যও  তৈরি, বলছেন সূর্যকুমার

সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে সূর্যকুমার জানিয়েছেন, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে নেওয়া হলে নিজের সেরাটাই দেবেন সূর্য।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ০৮:৪৯
মুম্বইয়ের হয়ে এ বারের রঞ্জি ট্রফিতে তিনি দ্রুত রান তোলার কাজ করে চলেছেন সূর্যকুমার যাদব। ফর্ম্যাট বদলে গেলেও ব্যাটে ঝড় থামছে না তাঁর।

মুম্বইয়ের হয়ে এ বারের রঞ্জি ট্রফিতে তিনি দ্রুত রান তোলার কাজ করে চলেছেন সূর্যকুমার যাদব। ফর্ম্যাট বদলে গেলেও ব্যাটে ঝড় থামছে না তাঁর। ফাইল চিত্র।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজ়ের দলে যদি সুযোগ পান, তা হলে নিজেকে উজাড় করে দেবেন। জানিয়ে দিলেন এই মুহূর্তে দুর্দান্ত ছন্দে থাকা সূর্যকুমার যাদব। মুম্বইয়ের হয়ে এ বারের রঞ্জি ট্রফিতে তিনি দ্রুত রান তোলার কাজ করে চলেছেন। ফর্ম্যাট বদলে গেলেও ব্যাটে ঝড় থামছে না সূর্যকুমারের। তিনি জানিয়েছেন, দল যে রান চাইছে, তা যদি ৪০-৫০ বলেই তুলে দিতে পারেন, তা হলে ১০০ বল কেন খেলতে চাইবেন?

সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে সূর্যকুমার জানিয়েছেন, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে নেওয়া হলে নিজের সেরাটাই দেবেন সূর্য। বলেছেন, ‘‘বয়সভিত্তিক স্তরে লাল বলের ক্রিকেটে প্রচুর রান করেছি। রঞ্জি ট্রফিতেও নিজের রাজ্যের হয়ে ভাল ইনিংস খেলার চেষ্টা করি। টেস্ট খেলার চ্যালেঞ্জটা নিতে আমি তৈরি। বাকি কিছু আর আমার হাতে নেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement