Sourav Ganguly

Sourav Ganguly: আবার ব্যাট হাতে মাঠে নামছেন সৌরভ, কবে খেলতে দেখা যাবে বিসিসিআই সভাপতিকে

একটি প্রতিযোগিতায় বিশেষ ম্যাচ খেলতে মাঠে নামবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শুক্রবার আয়োজকদের তরফে বিবৃতি দিয়ে এ কথা জানানো হয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৯:৪৯
সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

আবার ব্যাট হাতে মাঠে নামছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। লেজেন্ডস ক্রিকেট লিগে একটি বিশেষ ম্যাচে খেলতে দেখা যাবে বিসিসিআইয়ের সভাপতিকে। শুক্রবার আয়োজকদের তরফে বিবৃতি দিয়ে এ কথা জানানো হয়েছে। ইনস্টাগ্রামের অ্যাকাউন্টে ম্যাচ খেলার কথা স্বীকার করেছেন সৌরভ নিজেও।

আগেই জানা গিয়েছিল, এ বার লেজেন্ডস ক্রিকেট লিগ ভারতে হতে চলেছে। ফলে দেশের মাঠেই খেলতে দেখা যাবে সৌরভকে। ইতিমধ্যেই বেশ কিছু তারকা প্রাক্তন ক্রিকেটারকে এই লিগের হয়ে খেলতে দেখা যাবে। সৌরভ বিশেষ ম্যাচটি খেলবেন একটি সামাজিক কারণে।

Advertisement

এই প্রতিযোগিতার মূল আয়োজক রমন রাহেজা বলেছেন, “বাকি কিংবদন্তিদের সঙ্গে সৌরভ যে ম্যাচ খেলার জন্য রাজি হয়েছে, এর জন্য আমরা তাঁর কাছে কৃতজ্ঞ। উনি আজীবন কিংবদন্তি থেকে যাবেন। ক্রিকেটের স্বার্থে সৌরভ বার বারই এগিয়ে এসেছেন। এ বার বিশেষ কারণে ম্যাচ খেলতে নামবেন। আশা করি ওঁর ব্যাট হাতে পুরনো দিনের মতো শট আবার দেখতে পাব।”

সৌরভের ইনস্টাগ্রাম পোস্ট থেকে বোঝা গিয়েছে, স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষেই বিশেষ ম্যাচে খেলতে নামবেন তিনি। প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। ইনস্টাগ্রামের ছবিতে তাঁকে শরীরচর্চা করতে দেখা যাচ্ছে। সৌরভ জানিয়েছেন, বিশেষ এই ম্যাচ খেলতে তিনি মুখিয়ে রয়েছেন।

আরও পড়ুন
Advertisement