Shane Warne

Shane Warne: ওয়ার্নের মৃত্যুর খবরে পরিবারের কী প্রতিক্রিয়া হয়েছিল, জানালেন তাঁর ম্যানেজার

শনিবার আচমকাই মৃত্যু হয় ওয়ার্নের। মাত্র ৫২ বছর বয়সে প্রয়াত হন তিনি। মনে করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অস্ট্রেলিয়ার এই প্রাক্তন ক্রিকেটারের। ওয়ার্নের এ ভাবে মৃত্যুর পরে অনেকেই প্রশ্ন তুলছিলেন, এর মধ্যে কোনও রহস্য আছে কি না। কিন্তু তাইল্যান্ড পুলিশ জানিয়ে দিয়েছে, ওয়ার্নের মৃত্যুর মধ্যে কোনও রহস্য নেই।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২২ ১৫:৫৪
তাইল্যান্ডে প্রয়াত হয়েছেন ওয়ার্ন

তাইল্যান্ডে প্রয়াত হয়েছেন ওয়ার্ন ফাইল চিত্র

শনিবার আচমকা মৃত্যু হয়েছে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার শেন ওয়ার্নের। তাইল্যান্ডে নিজের বাড়িতে মৃত্যু হয় তাঁর। ওয়ার্নের মৃত্যুর খবর তাঁর পরিবারকে প্রথম জানান প্রাক্তন ক্রিকেটারের দীর্ঘ দিনের ম্যানেজার জেমস এর্সকিন। তিনি জানিয়েছেন, ওয়ার্নের পরিবার মেনে নিতে পারছেন না তিনি নেই। তাঁরা শোকস্তব্ধ।

জেমস জানিয়েছেন, ওয়ার্নের তিন সন্তান এই ঘটনাকে দুঃস্বপ্ন বলে মনে করছেন। তিনি বলেন, ‘‘আমি রবিবার ওদের সঙ্গে কথা বলেছি। ওয়ার্নের তিন সন্তান শোকে বিহ্বল হয়ে গিয়েছে। ওদের এই ঘটনাকে দুঃস্বপ্ন বলে মনে করছে। ওরা ভাবছে এই বুঝি বাড়িতে ফিরবে ওয়ার্ন।’’

Advertisement

জেমস জানিয়েছেন, ওয়ার্নের বাবা কিথ এমনিতে খুব শক্ত মনের মানুষ। কিন্তু তিনিও ছেলের মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েছেন। পরিবারের তরফে আবেদন করা হয়েছে এই সময় তাঁদের যেন বিরক্ত না করা হয়।

ওয়ার্ন ও তাঁর প্রথম স্ত্রী সিমোন কল্লহনের তিন সন্তান রয়েছে। তাদের নাম জ্যাকসন, সামার ও ব্রুক। ১৯৯৫ সালে সিমোনের সঙ্গে বিয়ে হয় ওয়ার্নের। ১০ বছর সংসার করার পরে ২০০৫ সালে বিচ্ছেদ হয় তাঁদের।

শনিবার আচমকাই মৃত্যু হয় ওয়ার্নের। মাত্র ৫২ বছর বয়সে প্রয়াত হন তিনি। মনে করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অস্ট্রেলিয়ার এই প্রাক্তন ক্রিকেটারের। ওয়ার্নের এ ভাবে মৃত্যুর পরে অনেকেই প্রশ্ন তুলছিলেন, এর মধ্যে কোনও রহস্য আছে কি না। কিন্তু তাইল্যান্ড পুলিশ জানিয়ে দিয়েছে, ওয়ার্নের মৃত্যুর মধ্যে কোনও রহস্য নেই।

আরও পড়ুন
Advertisement