arjun tendulkar

সচিন-পুত্রের ‘সিক্স প্যাক’, বিরাট, হার্দিকদের দেখানো পথেই হাঁটছেন অর্জুন?

ভারতের অন্যতম সেরা ব্যাটার সচিন। তাঁর পুত্র ঘরোয়া ক্রিকেটে খেলেন। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়েও খেলেছেন। জাতীয় দলে যদিও সুযোগ পাননি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ২১:৫৮
Arjun Tendulkar

অর্জুন তেন্ডুলকর। —ফাইল চিত্র।

বিরাট কোহলি ভারতীয় দলে আসার পর থেকে নিজের ফিটনেসের দিকে বিশেষ নজর দিয়েছিলেন। তাঁর দেখানো পথ অনুসরণ করেন অনেক ভারতীয় ক্রিকেটারই। হার্দিক পাণ্ড্য, শুভমন গিল, ঈশান কিশনদের মতো ক্রিকেটারেরা নিজেদের ফিটনেসের দিকে বিশেষ নজর দেন। সেই তালিকায় রয়েছেন সচিন তেন্ডুলকরের পুত্র অর্জুনও।

ভারতের অন্যতম সেরা ব্যাটার সচিন। তাঁর পুত্র ঘরোয়া ক্রিকেটে খেলেন। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়েও খেলেছেন। জাতীয় দলে যদিও সুযোগ পাননি। কিন্তু ফিটনেস নিয়ে যে তিনি যথেষ্ট সচেতন তা দেখা গেল অর্জুনের একটি পোস্টে। সেখানে দেখা যাচ্ছে জামা খুলে নিজের সিক্স প্যাক দেখাচ্ছেন সচিন-পুত্র। আয়নার উপর তাঁর প্রতিচ্ছবি পড়েছে। সেটার ছবি তুলে সমাজমাধ্যমে পোস্ট করেছেন অর্জুন।

Advertisement

দেওধর ট্রফিতে খেলছেন অর্জুন। দক্ষিণাঞ্চল দলে রয়েছেন তিনি। প্রথম বার দেওধর ট্রফিতে সুযোগ পেয়েছেন অর্জুন পুত্র। সেই ম্যাচ খেলতে গিয়েই হোটেলের ঘরে অর্জুন ছবিটি তুলেছেন বলে মনে করা হচ্ছে।

Arjun

অর্জুনের পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

বোর্ডের ২০ দিনের একটি ক্যাম্পেও গিয়েছিলেন অর্জুন। বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে এই ক্যাম্প হয়েছিল। ক্রিকেটারদের সাম্প্রতিক পারফরম্যান্স বিচার করে বেছে নেওয়া হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement