T20 World Cup 2024

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল নিয়ে উঠছে নানা প্রশ্ন, জবাব দেবেন রোহিত-আগরকর, কবে? কোথায়?

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল সমাজমাধ্যমে জানিয়েছে বিসিসিআই। রীতি অনুযায়ী মঙ্গলবার সংবাদমাধ্যমের মুখোমুখি হননি প্রধান নির্বাচক বা অধিনায়ক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ২২:৪৪
Picture of Rohit Sharma and Ajit Agarkar

(বাঁদিকে) রোহিত শর্মা এবং অজিত আগরকর। — ফাইল চিত্র।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল মঙ্গলবার সমাজমাধ্যমে ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। রীতি অনুযায়ী প্রধান নির্বাচক অজিত আগরকর আসেননি সংবাদমাধ্যমের সামনে। অধিনায়ক রোহিত শর্মাও কথা বলেননি। কেন এ ভাবে বিশ্বকাপের দল ঘোষণা করা হল, তার ব্যাখ্যা দিয়েছে বিসিসিআই। জানানো হয়েছে, আগামী বৃহস্পতিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হবেন প্রধান নির্বাচক এবং অধিনায়ক।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার শেষ দিন ছিল ১ মে। বুধবার মে দিবসের জন্য ছুটি থাকবে বিসিসিআই দফতরে। তাই ৩০ এপ্রিল বিশ্বকাপের দল ঘোষণা করা হয়েছে। এ দিন আবার আইপিএলে লখনউ সুপার জায়ান্টস এবং মুম্বই ইন্ডিয়ান্সের খেলা। অধিনায়ক রোহিত এই ম্যাচের জন্য ছিলেন লখনউয়ে। তাই মুম্বইয়ে সাংবাদিকদের মুখোমুখি হওয়া সম্ভব ছিল না তাঁর পক্ষে। তাই রোহিত মুম্বইয়ে ফেরার পর বৃহস্পতিবার তিনি এবং আগরকর বোর্ডের সদর দফতরে সংবাদমাধ্যমের মুখোমুখি হবেন। তার আগে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) নির্দেশিকা মেনে মঙ্গলবার সমাজমাধ্যমে দল ঘোষণা করা হয়েছে।

ভারতের ১৫ জনের দল নিয়ে নানা প্রশ্ন উঠেছে। রিঙ্কু সিংহের মতো ফিনিশার দলে সুযোগ না পাওয়ায় বিস্মিত হয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞদের একাংশ। সেই সব প্রশ্নের উত্তর পাওয়ার জন্য অপেক্ষা করতে হবে আগামী ২ মে পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement