Litton Das

লিটন কোথায়? কেকেআর ছেড়ে দেশে ফিরেও দলের সঙ্গে গেলেন না বাংলাদেশি ক্রিকেটার

আইপিএলের মাঝেই কেকেআর ছেড়ে দেশে ফিরে গিয়েছেন লিটন দাস। কিন্তু বাংলাদেশ দলের সঙ্গে আয়ারল্যান্ড সফরেও যাননি তিনি। তা হলে কোথায় রয়েছেন লিটন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ মে ২০২৩ ১৯:২৭
Picture of Litton Das

আইপিএলের মাঝেই কলকাতা নাইট রাইডার্স ছেড়ে বাংলাদেশে ফিরে গিয়েছেন লিটন দাস। —ফাইল চিত্র

আইপিএলের মাঝে হঠাৎই কলকাতা নাইট রাইডার্স ছেড়ে দেশে ফিরে গিয়েছেন বাংলাদেশের ক্রিকেটার লিটন দাস। কিন্তু দলের সঙ্গে আয়ারল্যান্ড সফরেও গেলেন না তিনি। তা হলে কোথায় রয়েছেন লিটন?

আইপিএল ছেড়ে দেশে ফিরে ৫ মে আয়ারল্যান্ড যাওয়ার কথা ছিল লিটনের। কিন্তু পারিবারিক কারণ দেখিয়ে অনেক আগেই কেকেআর ছেড়েছেন তিনি। ইতিমধ্যেই ইংল্যান্ডে চলে গিয়েছে বাংলাদেশ দল। সেখানে চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ় খেলবে তারা। কিন্ত দলের সঙ্গে যাননি লিটন। তিনি এখনও দেশেই রয়েছেন।

Advertisement

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সূত্রে খবর, ৪ মে ইংল্যান্ডে যাবেন তিনি। সেখানে গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন বাংলাদেশের উইকেটরক্ষত-ব্যাটার। তাঁর সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুও সে দেশে যাবেন বলে জানা গিয়েছে।

৯ মে থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজ় খেলবে বাংলাদেশ। ১৩ মে শেষ হবে সিরিজ়। দেশের হয়ে খেলার জন্য আগেই আইপিএলে কেকেআরের হয়ে খেলবেন না বলে জানিয়ে দিয়েছিলেন শাকিব আল হাসান। লিটন খেলতে এলেও মাত্র ২১ দিনেই প্রতিযোগিতা ছেড়ে চলে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement