T20 World Cup 2021

T20 World Cup 2021: বিশ্বকাপের ‘ব্যর্থতা’ থেকে কী কী শিখেছেন, জানালেন লোকেশ রাহুল

চলতি বিশ্বকাপে মূলত ব্যাটিং ব্যর্থতায় ডুবেছে দল। ভারতীয় ব্যাটারদের মধ্যে সব থেকে সফল রাহুল। তিনটি অর্ধশতরান করেছেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ১৫:৪৪
বিশ্বকাপে ভারতীয় ব্যাটারদের মধ্যে সব থেকে সফল রাহুল।

বিশ্বকাপে ভারতীয় ব্যাটারদের মধ্যে সব থেকে সফল রাহুল। ফাইল চিত্র।

টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার আগেই ছিটকে যাওয়ায় হতাশ ভারতীয় দলের ওপেনার লোকেশ রাহুল। অবশ্য ব্যর্থ হলেও বিশ্বকাপ থেকে তাঁরা অনেক কিছু শিখেছেন বলে জানিয়েছেন তিনি। অধিনায়ক হিসাবে বিরাট কোহলীর প্রশংসা করেছেন রাহুল।

বুধবার নেটমাধ্যমে রাহুল বলেন, ‘আমাদের বিশ্বকাপ অভিযান ভাল হয়নি। কিন্তু আমরা অনেক কিছু শিখেছি। সেগুলি আগামী দিনে কাজে লাগবে। সমর্থকরা যে ভাবে পাশে থেকেছেন তার জন্য তাঁদের ধন্যবাদ। আমাদের ক্রিকেটার হিসাবে আরও পরিণত করে তোলার জন্য কোচদের ধন্যবাদ।’’

Advertisement

এর পরেই কোহলীর প্রশংসা করেন ভারতীয় ওপেনার। তিনি লেখেন, ‘অধিনায়ক হিসাবে সামনে থেকে নেতৃত্ব দিয়েছে কোহলী। দলের জন্য কোহলী যা করেছে তার জন্য ওর বড় ধন্যবাদ প্রাপ্য।’

চলতি বিশ্বকাপে মূলত ব্যাটিং ব্যর্থতায় ডুবেছে দল। ভারতীয় ব্যাটারদের মধ্যে সব থেকে সফল রাহুল। তিনটি অর্ধশতরান করেছেন তিনি। কিন্তু পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাঁর ব্যাট থেকে রান আসেনি। সেই দুই ম্যাচে হারের জন্যই বিশ্বকাপ থেকে ছিটকে যেতে হয়েছে কোহলীদের। আগামী বুধবার থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতে শুরু হতে চলা টি২০ সিরিজে দলের সহ-অধিনায়ক করা হয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement