IPL 2023

আইপিএল শুরুর আগেই ২ কোটি টাকার ধাক্কা খেতে পারে শাহরুখের কলকাতা নাইট রাইডার্স

৩১ মার্চ থেকে শুরু আইপিএল। তার আগেই সমস্যার মুখে কলকাতা নাইট রাইডার্স। তাদের ক্ষতি হতে পারে ২ কোটি টাকার।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৩:৩০
Shah Rukh Khan

২ কোটি টাকার ক্ষতি হয়ে যেতে পারে শাহরুখ খানের দলের। —ফাইল চিত্র

বড় ধাক্কা খেতে পারে কলকাতা নাইট রাইডার্স। আইপিএল এখনও শুরু হয়নি, কিন্তু ২ কোটি টাকার ক্ষতি হয়ে যেতে পারে শাহরুখ খানের দলের। ৩১ মার্চ থেকে শুরু আইপিএল। ২১ মার্চ থেকে কলকাতায় নাইট রাইডার্সের শিবির শুরু হবে। কিন্তু এখনও ভারতে আসার ভিসার আবেদনই করেননি শাকিব আল হাসানরা।

বাংলাদেশের শাকিব এবং লিটন দাস রয়েছেন কেকেআর দলে। তাঁদের দু’জনকে কিনতে ২ কোটি টাকা খরচ করা হয়েছিল। কিন্তু বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে সে দেশের ক্রিকেট বোর্ডের প্রধান নাজমুল হাসান পাপন বলেন, “আইপিএলের এখনও দেরি আছে। সেটা নিয়ে ক্রিকেটারদের মধ্যে কোনও আলোচনাই হয়নি। আগে তো বোর্ডের সঙ্গে এসে কথা বলুক। তার পর তো আমরা সিদ্ধান্ত নেব যে ছাড়া হবে কি না। এখন এই বিষয় নিয়ে আমি কিছু শুনতে চাই না।”

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে সাদা বলের সিরিজ় চলছে বাংলাদেশের। টি-টোয়েন্টি সিরিজ়ে ২-০ এগিয়ে রয়েছেন শাকিবরা। শোনা যাচ্ছিল আইপিএলে খেলবেন বলে এর পর বাংলাদেশের হয়ে আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলবেন না তিনি। কিন্তু বোর্ডের সভাপতি পাপন তা জানেন না। পাপন বলেন, “বোর্ডের সঙ্গে এই নিয়ে কোনও কথা বলেনি শাকিব। আমি অন্তত জানি যে শাকিব আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলবে। ও যদি ছাড়পত্র নিতে চায় তা হলে কথা বলতে হবে আমার সঙ্গে।”

শাকিবকে দেড় কোটি টাকা দিয়ে নিলামে কিনেছিল কলকাতা নাইট রাইডার্স। লিটনকে কিনেছিল ৫০ লক্ষ টাকায়। অর্থাৎ ২ কোটি টাকা খরচ হয়েছিল কলকাতার। এই দুই ক্রিকেটারের কেউ এখনও বাংলাদেশ বোর্ডের থেকে ছাড়পত্র নেননি। সেই সঙ্গে ভিসার জন্য আবেদনও করেননি বলে জানিয়েছে বাংলাদেশের ওই সংবাদমাধ্যম। তাই আদৌ তাঁদের আইপিএলে খেলতে দেখা যাবে কি না তা নিয়ে সন্দেহ রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement