Shreyas Iyer Injury update

শ্রেয়সের চোট কবে সারবে, আর কত দিনের অপেক্ষা, আইপিএলে কি দেখা যাবে কলকাতার অধিনায়ককে?

শ্রেয়সের চোট ছিল। সেটা সারিয়েই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে খেলতে নেমেছিলেন তিনি। কিন্তু মাত্র দু’টি ম্যাচ খেলার পরেই আবার চোট পেলেন শ্রেয়স।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১০:২৫
Shreyas Iyer

শ্রেয়স খেলতে না পারলে সমস্যা বাড়বে কলকাতার। —ফাইল চিত্র

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্ট খেলতে নেমে পিঠে চোট পান শ্রেয়স আয়ার। সেই চোট কবে সারবে এবং তাঁকে কবে খেলতে দেখা যাবে সেই নিয়ে চর্চা শুরু হয়েছে। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক তিনি। শ্রেয়স খেলতে না পারলে সমস্যা বাড়বে কলকাতার।

শ্রেয়সের পিঠের নীচের দিকে যন্ত্রণা শুরু হয়েছে। চতুর্থ টেস্ট চলাকালীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। স্ক্যান করানো হয়। সেই টেস্টে ব্যাট করতে পারেননি তিনি। কিন্তু শ্রেয়সের চোট কতটা সেরেছে সেটা জানতে এখনও ১০ দিন অপেক্ষা করতে হবে। তাঁকে ১০ দিনের জন্য বিশ্রাম নিতে বলা হয়েছে। তার পর জানা যাবে আদৌ আইপিএলে খেলতে পারবেন কি না। এখনই তাঁকে নিয়ে আশা ছাড়া হচ্ছে না।

Advertisement

শ্রেয়সের চোট ছিল। সেটা সারিয়েই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে খেলতে নেমেছিলেন তিনি। কিন্তু মাত্র দু’টি ম্যাচ খেলার পরেই আবার চোট পেলেন শ্রেয়স। পুরনো চোটই তাঁকে ভোগাচ্ছে কি না তা যদিও জানানো হয়নি। মুম্বইয়ে শিরদাঁড়া বিশেষজ্ঞের কাছে যান শ্রেয়স। সেই চিকিৎসক ভারতীয় ব্যাটারকে বিশ্রাম নিতে বলেছেন বলে জানা গিয়েছে। কয়েক দিনের মধ্যেই জানা যাবে শ্রেয়স কবে খেলতে পারবেন না।

আমদাবাদ টেস্টের পঞ্চম দিনে ভারতীয় বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, “এই টেস্টে আর খেলতে পারবেন না শ্রেয়স। বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গে কথা বলবেন তিনি।” অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক দিনের সিরিজ় শুরুর আগের দিন ভারতের ফিল্ডিং কোচ টি দিলীপ জানান যে, সাদা বলের সিরিজ়ে খেলতে পারবেন না শ্রেয়স। আইপিএলে তিনি খেলতে না পারলে কেকেআর-কে নতুন অধিনায়ক খুঁজতে হবে। সেই সিদ্ধান্ত এখনও নেয়নি কলকাতা।

আরও পড়ুন
Advertisement