ICC ODI World Cup 2023

বিরাট-রোহিতের কি মতের মিল হচ্ছে না! মাঠের মধ্যেই তর্কে জড়ালেন দুই ভারতীয় ক্রিকেটার

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ চলাকালীনই উত্তেজিত হয়ে কথা বলতে দেখা যায় বিরাট কোহলি ও রোহিত শর্মাকে। ঠিক কী আলোচনা করছিলেন তাঁরা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ০৯:৪১
Rohit Sharma and Virat Kohli

রোহিত শর্মা (বাঁ দিকে) ও বিরাট কোহলি। —ফাইল চিত্র

বিশ্বকাপে দলের সাফল্যের দিনে কি মতের মিল হচ্ছে না দলের অন্দরে! তা-ও আবার ভারতের সব থেকে অভিজ্ঞ দুই ক্রিকেটার বিরাট কোহলি ও রোহিত শর্মার মধ্যে। নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ চলাকালীনই উত্তেজিত হয়ে কথা বলতে দেখা যায় দু’জনকে। ঠিক কী আলোচনা করছিলেন তাঁরা?

Advertisement

নিউ জ়িল্যান্ডের ইনিংসের ৩১ ওভার শেষে দেখা যায়, রোহিতকে এসে কিছু একটা বলছেন বিরাট। তাঁকে বেশ উত্তেজিত দেখায়। রোহিত তখন অন্য দিকে তাকিয়েছিলেন। কিছু ক্ষণ পরে তিনি বিরাটের দিকে তাকিয়ে কিছু বলেন। দেখে মনে হচ্ছিল, বিরাটের কথা পছন্দ হয়নি তাঁর। বিরাট কিন্তু থেমে যাননি। তার পরেও নিজের কথা চালিয়ে যান তিনি।

এই ভিডিয়ো সামনে আসার পরেই জল্পনা শুরু হয়েছে। কী নিয়ে কথা হচ্ছিল রোহিত ও বিরাটের, তা অবশ্য জানা যায়নি। হতে পারে বোলিং বা ফিল্ডিং পরিবর্তন নিয়ে রোহিতকে কোনও পরামর্শ দিচ্ছিলেন বিরাট, যা ভারত অধিনায়কের পছন্দ হচ্ছিল না। যে সময় এই ঘটনা ঘটে, সেই সময় ভাল খেলছিলেন নিউ জ়িল্যান্ডের দুই ব্যাটার ড্যারিল মিচেল ও রাচিন রবীন্দ্র। কিছুটা চাপে পড়ে গিয়েছিল ভারত। সেই কারণেও এই তর্ক হতে পারে মাঠের মধ্যে।

তবে ম্যাচ শেষে দেখা যায়, রোহিত সবার আগে বিরাটকে জড়িয়ে ধরছেন। ম্যাচ শেষে বিরাটের ইনিংসের প্রশংসা শোনা যায় তাঁর মুখে। রোহিত জানান, তাঁদের এখনও অর্ধেক পথ পার হওয়া বাকি। নিউ জ়িল্যান্ডকে হারিয়ে পাঁচ ম্যাচে পাঁচ জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে ভারত। এই ফর্ম পরের ম্যাচগুলিতেও ধরে রাখতে চাইছেন রোহিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement