prithvi shaw

গোপনে বিয়ে সেরে ফেলেছেন পৃথ্বী শ! প্রেম দিবসে পোস্ট ঘিরে মুখ খুললেন ভারতীয় ব্যাটার

প্রেম দিবসে পৃথ্বী শ’র একটি পোস্ট ঘিরে জল্পনা শুরু হয়েছিল। প্রশ্ন উঠেছিল, ভারতীয় ব্যাটার কি তা হলে বিয়ে সেরে ফেলেছেন? সেই বিষয়ে মুখ খুললেন পৃথ্বী নিজেই।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:২০
File picture of Prithvi Shaw

সত্যিই কি বিয়ে করে ফেলেছেন পৃথ্বী শ? ভারতীয় ক্রিকেটারকে নিয়ে জল্পনা শুরু। জবাব দিলেন পৃথ্বী নিজেই। —ফাইল চিত্র

গোপনে কি বিয়ে সেরে ফেলেছেন পৃথ্বী শ? প্রেম দিবসে তাঁর একটি পোস্ট ঘিরে শুরু হয়েছিল জল্পনা। সেখানে এক তরুণীকে নিজের স্ত্রী বলে উল্লেখ করেছিলেন পৃথ্বী। তার পরেই শুরু হয় জল্পনা। অবশেষে সেই জল্পনা নিয়ে মুখ খুললেন পৃথ্বী। জানালেন, তাঁর ছবি বিকৃত করা হয়েছে।

প্রেম দিবসে পৃথ্বীর কোন ছবি ভাইরাল হয়েছিল? সেখানে দেখা যাচ্ছিল, এক তরুণীর দিকে তাকিয়ে রয়েছেন পৃথ্বী। তরুণীও তাঁর দিকে তাকিয়ে। ক্যাপশনে তরুণীকে ‘স্ত্রী’ উল্লেখ করে পৃথ্বী লেখেন, ‘‘শুভ প্রেম দিবস।’’

Advertisement
Prithvi Shaw's post that goes viral

পৃথ্বীর এই পোস্ট ঘিরেই শুরু হয়েছিল জল্পনা ছবি: ইনস্টাগ্রাম

পৃথ্বীর এই ইনস্টাগ্রাম স্টোরি ভাইরাল হয়ে যায়। জল্পনা শুরু হয়, তা হলে কি সবার অগোচরে বিয়ে সেরে ফেললেন? আগে থেকে এই বিষয়ে কি কেউ কিছু জানতে পারলেন না? তরুণীর পরিচয় নিয়েও জল্পনা শুরু হয়। কেউ কেউ দাবি করেন, তরুণী পৃথ্বীর প্রেমিকা নিধি তাপারিয়া।

সব জল্পনার অবসান ঘটিয়েছেন পৃথ্বী নিজেই। ইনস্টাগ্রাম স্টোরিতেই তিনি জানিয়ে দিয়েছেন, কেউ বা কারা তাঁর ছবি বিকৃত করে প্রকাশ করেছেন। এই ধরনের কোনও ঘটনা হয়নি। তিনি লিখেছেন, ‘‘আমি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শুধু আমার ছবি দিয়েছিলাম। সেই ছবি বিকৃত করে কেউ প্রকাশ করেছে। দয়া করে এই ছবি উপেক্ষা করুন।’’

Prithvi shaw gives reply

জল্পনার অবসান ঘটিয়েছেন পৃথ্বী নিজেই ছবি: ইনস্টাগ্রাম

ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক ভাবে ভাল খেলায় নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে ভারতীয় দলে সুযোগ পেয়েছিলেন পৃথ্বী। কিন্তু প্রথম একাদশে খেলার সুযোগ পাননি তিনি। এর পরে আবার ভারতীয় দলে কবে সুযোগ পাবেন তা নিশ্চিত নয়। তবে তার মাঝেই অন্য ঘটনায় শিরোনামে পৃথ্বী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement