Ravindra Jadeja

দেশ থেকে সুখবর পেলেন রোহিতরা, অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে উঠেছেন এই ক্রিকেটার

এশিয়া কাপের সময় হোটেলে সতীর্থদের সঙ্গে মজা করতে গিয়ে চোট পান জাডেজা। তখনই ছিটকে যান টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে। তা নিয়ে অসন্তোষ প্রকাশ করেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ২০:১৯
টি-টোয়েন্টি বিশ্বকাপে জাডেজাকে ছাড়াই খেলতে হবে রোহিতদের।

টি-টোয়েন্টি বিশ্বকাপে জাডেজাকে ছাড়াই খেলতে হবে রোহিতদের। ফাইল ছবি।

এশিয়া কাপে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে। বিশ্বকাপের মূলপর্ব শুরুর আগেই ট্রেনিং শুরু করলেন রবীন্দ্র জাডেজা। অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে উঠলেও খেলার মতো অবস্থায় আসেননি বাঁহাতি অলরাউন্ডার।

মাঠে নয়, জিমে গা ঘামাচ্ছেন জাডেজা। চোট সারিয়ে সুস্থ হয়ে ওঠার খবর নিজেই ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। ফিটনেস ফিরে পাওয়ার অনুশীলন শুরু করেছেন তিনি। আপাতত জিমে হালকা ট্রেনিং করছেন। জাডেজা বলেছেন, ‘অস্ত্রোপচার সফল হয়েছে। পাশে থাকার জন্য এবং সাহায্য করার জন্য অনেককে ধন্যবাদ জানাতে চাই। ভারতীয় ক্রিকেট বোর্ড, আমার সতীর্থ, দলের সাপোর্ট স্টাফ, ফিজিয়োথেরাপিস্ট, চিকিৎসক এবং ভক্তদের ধন্যবাদ। খুব তাড়াতাড়ি রিহ্যাবের মূল প্রক্রিয়া শুরু করব। যত দ্রুত সম্ভব ক্রিকেট মাঠে ফিরতে চাই। শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ।’

Advertisement

এশিয়া কাপে গ্রুপ পর্বের দু’টি ম্যাচ খেলার পরই চোট পান জাডেজা। সুপার ফোর পর্বের একটিও ম্যাচ খেলতে পারেননি জাতীয় দলের হয়ে। হোটেলে সতীর্থদের সঙ্গে মজা করার সময় গুরুতর চোট লাগে তাঁর। তা নিয়ে কিছুটা অসন্তোষও প্রকাশ করেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement