Rohit Sharma

MS Dhoni: রোহিতদের অনুষ্ঠানে এসে পন্থের কাণ্ড দেখে পালিয়ে গেলেন ধোনি

তৃতীয় এক দিনের ম্যাচের আগে লাইভ চ্যাটের আয়োজন করেছিলেন ভারতের ক্রিকেটাররা। সেখানেই দেখা গিয়েছে মজার কাণ্ডকারখানা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১১:৫৯
মহেন্দ্র সিংহ ধোনি।

মহেন্দ্র সিংহ ধোনি। ফাইল ছবি

বুধবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় এক দিনের ম্যাচ খেলতে নামছে ভারত। সিরিজ আগেই পকেটে চলে আসায় এই ম্যাচ নিয়মরক্ষার। তার আগে সমর্থকদের জন্য ইনস্টাগ্রামে লাইভ চ্যাটে বসলেন রোহিত শর্মা, ঋষভ পন্থ এবং সূর্যকুমার যাদব। সেই কথোপকথনে মজা করা থেকে একে অপরের পিছনে লাগা, বাদ গেল না কিছুই। গোটা বিষয়টিই উপভোগ করেছেন সমর্থকেরা।

সূর্যকুমার এক দিনের সিরিজে থাকলেও রোহিত এবং পন্থ খেলবেন টি-টোয়েন্টি সিরিজে। মঙ্গলবার কথোপকথনের শেষ দিকে পন্থ চাইছিলেন আরও একজনকে অন্তর্ভুক্ত করতে। সবাইকে অবাক করে পন্থ লাইভ চ্যাটে যোগ করেন মহেন্দ্র সিংহ ধোনিকে। সঙ্গে সঙ্গে সাড়া দেন ধোনি। তাঁর স্ত্রী সাক্ষী বলেন, ‘আমরা ক্যামেরার থেকে লুকিয়ে আছি।’ কিছু ক্ষণ পরেই সাক্ষী ক্যামেরা চালু করে দেন এবং ধোনিকে দেখা যায়। পন্থ বলেন, ‘কেমন আছ ধোনি ভাই?’ তার পরেই মজা করে সাক্ষীর কাছে তাঁর অনুরোধ, ‘ধোনি ভাইকে কিছু ক্ষণ অন্তত লাইভে থাকতে দাও।’

Advertisement

পন্থের অনুরোধে পাত্তা দেননি ধোনি। রোহিত এবং সূর্যকে হাত নেড়ে অভিবাদন জানানোর পর ক্যামেরা বন্ধ করে দেন এবং কিছু ক্ষণ পরে বেরিয়ে যান চ্যাট ছেড়ে।

তার আগে ক্রিকেটাররা একে অপরের পিছনে লাগতে ছাড়েননি। ছিলেন যুজবেন্দ্র চহালও। রোহিত এক সময় চহালকে প্রশ্ন করেন, ‘কী হল, রাতে কোথায় ছিলে?’ চহাল উত্তর দেন, ‘রাতে তো তোমার সঙ্গেই ছিলাম রোহিত ভাই।’ রোহিত উত্তরে বলেন, ‘আমার চোখে তো ঘুমের ছাপ দেখা যাচ্ছে। তোমার তো দেখা যাচ্ছে না।’

চহাল আবার এক সময় বলেন, ‘রোহিত ভাই, একটা ছয় মেরে দেখাও তো।’ রোহিত উত্তর দেন, ‘আমি তো মাঠে ছয় মারি। তোমার মতো মাঠের বাইরে ছয় মারি না।’ সূর্যের ক্যামেরায় দেখা গিয়েছে ভারতের আরও কিছু ক্রিকেটারকে। অক্ষর পটেলকে দেখা গিয়েছে মাসাজ নিতে। চার ক্রিকেটারের কথোপকথন দেখছিলেন অনেক দর্শকই। তাঁরা হেসে কুটিপাটি হয়েছেন।

আরও পড়ুন
Advertisement