Virat Kohli

ওই চারেই বিরাটের ৯৯, মাঠের বাইরে শ্রীলঙ্কার দুই ফিল্ডারও, বাউন্ডারি ফস্কে ধাক্কা

ঘটনাটি ঘটে বিরাট কোহলির শতরানের একটু আগে। ভারতের ইনিংসের ৪৩তম ওভারে। চামিরা করুণারত্নের পঞ্চম বলে স্কোয়্যার লেগের দিকে শট মারেন কোহলি। দুই দিক থেকে ছুটে আসছিলেন অশেন বান্দারা এবং জেফ্রি ভ্যান্ডারসে। দু’জনের সঙ্ঘর্ষ হয়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২৩ ১৭:০৬
কোহলির চার বাঁচাতে গিয়ে আহত শ্রীলঙ্কার দুই ক্রিকেটার।

কোহলির চার বাঁচাতে গিয়ে আহত শ্রীলঙ্কার দুই ক্রিকেটার। ফাইল ছবি

ফিল্ডিং করতে গিয়ে আহত শ্রীলঙ্কার দুই ক্রিকেটার। রবিবার তিরুঅনন্তপুরমে ভারত বনাম শ্রীলঙ্কা তৃতীয় এক দিনের ম্যাচে ভারতের ইনিংস চলাকালীন এই ঘটনা ঘটে। দুই ক্রিকেটারকেই স্ট্রেচারে করে মাঠ থেকে বের করতে হয়। দুই ক্রিকেটারের চোট গুরুতর বলেই মনে করা হচ্ছে।

ঘটনাটি ঘটে বিরাট কোহলির শতরানের একটু আগে। ভারতের ইনিংসের ৪৩তম ওভারে। চামিরা করুণারত্নের পঞ্চম বলে স্কোয়্যার লেগের দিকে শট মারেন কোহলি। দুই দিক থেকে ছুটে আসছিলেন অশেন বান্দারা এবং জেফ্রি ভ্যান্ডারসে। দুই ক্রিকেটারই শুয়ে পড়ে বল বাঁচানোর চেষ্টা করেন। কেউই সেটা পারেননি। বল বাউন্ডারি হয়ে যায়। কিন্তু দুই ক্রিকেটার সংঘর্ষে গুরুতর আহত হন। মাঠে শুয়ে পড়ে কাতরাতে থাকেন।

Advertisement
সঙ্ঘর্ষের পরে শ্রীলঙ্কার দুই ক্রিকেটার।

সঙ্ঘর্ষের পরে শ্রীলঙ্কার দুই ক্রিকেটার। ছবি: টুইটার

স্ট্রেচারে করে বের করা হচ্ছে বান্দারাকে।

স্ট্রেচারে করে বের করা হচ্ছে বান্দারাকে। ছবি: টুইটার

সময় নষ্ট না করে সঙ্গে সঙ্গে ছুটে আসেন শ্রীলঙ্কার ফিজিয়ো। মাঠে এসেই বুঝতে পারেন দুই ক্রিকেটারের চোট কতটা গুরুতর। সঙ্গে সঙ্গে স্ট্রেচার আনার নির্দেশ দেন। ফুটবলার মাঠে হামেশাই দেখা গেলেও ক্রিকেট মাঠে একসঙ্গে দুই ক্রিকেটারকে স্ট্রেচারে করে বের করা হচ্ছে, এমন দৃশ্য বিরল। ভ্যান্ডারসেকে হাতে ধরা স্ট্রেচারে করে বের করা হলেও, বান্দারা বের করে আনা হয় চাকা লাগানো চেয়ারে। পরিস্থিতির গুরুত্ব বুঝে ছুটে আসেন ভারতের ফিজিয়োরাও।

শোনা গিয়েছে, বান্দারার হাঁটুতে চোট লেগেছে। ভ্যান্ডারসের গোড়ালি ঘুরে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement