India vs Sri Lanka 2023

চোটের তালিকা আরও বাড়ল, ইডেনে খেলতে পারবেন না ভারতীয় স্পিনার

যশপ্রীত বুমরা, রবীন্দ্র জাডেজা, ঋষভ পন্থদের পর এ বার চোট পেলেন ভারতের এক স্পিনার। বৃহস্পতিবার ইডেনে খেলতে পারবেন না সেই বোলার। জানালেন রোহিত শর্মা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৩:১৫
চিন্তা বাড়ছে ভারত অধিনায়ক রোহিত শর্মার।

চিন্তা বাড়ছে ভারত অধিনায়ক রোহিত শর্মার। —ফাইল চিত্র

আবার চোট ভারতীয় দলে। বৃহস্পতিবার খেলতে পারবেন না যুজবেন্দ্র চহাল। গত ম্যাচে ফিল্ডিং করার সময় তিনি চোট পেয়েছিলেন। টসের সময় রোহিত শর্মা জানালেন যে, চহালের বদলে ইডেনে খেলবেন কুলদীপ যাদব। টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা।

গুয়াহাটিতে ফিল্ডিং করার সময় চহালের চোট লাগে বলে জানিয়েছেন রোহিত। টসের পর রোহিত বলেন, “দলে বাধ্য হয়েই একটা বদল করতে হয়েছে। গত ম্যাচে ফিল্ডিং করার সময় যুজবেন্দ্র চহাল চোট পায়। ওর জায়গায় কুলদীপ যাদবকে দলে নেওয়া হয়েছে।” শ্রীলঙ্কা টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে। ইডেনে আগে ব্যাট করে জেতার সংখ্যা বেশি। পরিসংখ্যানের উপর ভরসা করেই আগে ব্যাট করার সিদ্ধান্ত বলে জানিয়েছেন শ্রীলঙ্কার অধিনায়ক।

Advertisement

রোহিত যদিও টস জিতলে কী করবেন তা ঠিক করতে পারছিলেন না। ভারত অধিনায়ক বলেন, “গত ম্যাচে আমরা আগে ব্যাট করে জিতেছি, কিন্তু এখানে পিচ দেখে মনে হচ্ছিল আগে বল করা উচিত। তাই কী করব বুঝতে পারছিলাম না। এমন অবস্থায় টস হারাই ভাল। এখন আমরা জানি যে আমাদের কী করতে হবে।”

চোটের কারণে দীর্ঘ দিন ধরে মাঠের বাইরে যশপ্রীত বুমরা এবং রবীন্দ্র জাডেজা। গাড়ি দুর্ঘটনার পর হাসপাতালে ভর্তি ঋষভ পন্থও। তাঁরা কবে আবার মাঠে ফিরবেন তা অজানা। বুমরাকে শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে নেওয়া হলেও পরে বাদ দেওয়া হয়। বুমরার চোট সেরেছে কি না তা স্পষ্ট নয়। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট সিরিজ়ে অনিশ্চিত বুমরা। জাডেজার ফেরার কথা যদিও দ্রাবিড় জানিয়েছিলেন। ভারতীয় কোচ বলেছিলেন খুব তাড়াতাড়ি ফিরবেন জাডেজা। যদিও কোন সিরিজ়ে তাঁকে দেখা যাবে, সেটা স্পষ্ট নয়। পন্থ কবে সুস্থ হবেন সেটাও এখনও স্পষ্ট করে জানাননি চিকিৎসকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement