Rahul Dravid

ভুল জার্সি পরে কলকাতায় দ্রাবিড়, শাস্তি হতে পারে ভারতীয় দলের কোচের

বৃহস্পতিবার ইডেনে যদিও দ্রাবিড় যে জার্সি পরে রয়েছেন তাতে কিলার জিন্সের লোগো রয়েছে। দ্রাবিড় ভুল করে পুরনো লোগো থাকা জ্যাকেট পরে কলকাতায় এসেছেন বলে মনে করা হচ্ছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৫:৩৫
বুধবার দ্রাবিড়ের জন্মদিন ছিল। হোটেলে ঢুকে কেক কাটেন তিনি।

বুধবার দ্রাবিড়ের জন্মদিন ছিল। হোটেলে ঢুকে কেক কাটেন তিনি। —ফাইল চিত্র

কলকাতায় বুধবার বিকেল ৩.২০ নাগাদ আসে ভারতীয় দল। ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়ও আসেন দলের সঙ্গে। বিমানবন্দর থেকে বেরিয়ে বাসে যখন বাসে ওঠেন, তখন পরনে একটা জ্যাকেট। তাতে ভারতীয় দলের লোগো। কিন্তু অন্য দিকে চোখ পড়তেই তৈরি হল খটকা। সেখানে রয়েছে এমপিএলের লোগো। এই সংস্থার সঙ্গে এখন আর ভারতীয় দলের চুক্তি নেই। এমপিএলের বদলে স্পনসর হিসাবে এসেছে কিলার জিন্স। সেই সংস্থার লোগো রয়েছে ভারতীয় ক্রিকেটারদের জার্সিতে।

শ্রীলঙ্কার বিরুদ্ধে নামার আগেই ভারতীয় দলের জার্সিতে বদল হয়। আগে হার্দিক পাণ্ড্যরা যে জার্সি পরতেন, সেটির স্পনসর ছিল ‘এমপিএল’। তাদের সঙ্গে চুক্তি শেষ হয়ে গিয়েছে ভারতীয় দলের। সেই জায়গায় এসেছে ভারতের এক বস্ত্রবিপণি সংস্থা ‘কিলার জিন্স’। সেই লোগো বসেছে ভারতীয় দলের জার্সিতে। হার্দিকদের জামায় নতুন লোগো দেখা গেলেও কলকাতায় দ্রাবিড় যে জ্যাকেট পরে এলেন তাতে রয়েছে পুরনো লোগো। তাঁর প্যান্টেও ছিল এমপিএলের লোগো। পুরনো জার্সি পরার জন্য দ্রাবিড়ের কোনও শাস্তি হবে কি না তা যদিও জানা যায়নি।

Advertisement

বৃহস্পতিবার ইডেনে যদিও দ্রাবিড় যে জার্সি পরে রয়েছেন তাতে কিলার জিন্সের লোগো রয়েছে। দ্রাবিড় ভুল করে পুরনো লোগো থাকা জ্যাকেট পরে কলকাতায় এসেছেন বলে মনে করা হচ্ছে। অনেক সময় নতুন লোগো থাকা জার্সি বা জ্যাকেট না থাকলে পুরনো লোগোর উপর স্টিকার লাগিয়ে দেওয়া হয়। দ্রাবিড়ের ক্ষেত্রে তেমন কিছু করা হয়নি। পুরনো লোগো দেওয়া জ্যাকেট পরেই বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন তিনি। সেই জ্যাকেট পরে হোটেলেও ঢুকতে দেখা যায় তাঁকে। ভারতীয় ক্রিকেট বোর্ডও সেই ভিডিয়ো পোস্ট করেছে।

কলকাতায় আসার সময় দ্রাবিড়ের জ্যাকেটের ডানদিকে ছিল এমপিএলের লোগো। হার্দিক পাণ্ড্য-সহ দলের বাকিরা যদিও কিলার জিন্সের লোগো দেওয়া জার্সি পরেছিলেন।

কলকাতায় আসার সময় দ্রাবিড়ের জ্যাকেটের ডানদিকে ছিল এমপিএলের লোগো। হার্দিক পাণ্ড্য-সহ দলের বাকিরা যদিও কিলার জিন্সের লোগো দেওয়া জার্সি পরেছিলেন।

বুধবার দ্রাবিড়ের জন্মদিন ছিল। হোটেলে ঢুকে কেক কাটেন তিনি। সেই সময়ও দ্রাবিড়ের পরা জার্সিতে ছিল এমপিএলের লোগো। এই ভুলের জন্য দ্রাবিড়কে কোনও শাস্তির মুখে পড়তে হবে কি না, তা জানায়নি বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement