Wanindu Hasaranga

Wanindu Hasaranga: আইপিএল নিলামে শ্রীলঙ্কার সব থেকে দামী ক্রিকেটার হয়তো খেলবেন না টি-টোয়েন্টি সিরিজে

ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে হয়তো খেলতে পারবেন না শ্রীলঙ্কার স্পিনার ওয়ানিন্দু হসরঙ্গ। কোভিডে আক্রান্ত হয়েছেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৫:০৩
সিরিজে অনিশ্চিত শ্রীলঙ্কার স্পিনার

সিরিজে অনিশ্চিত শ্রীলঙ্কার স্পিনার ফাইল ছবি

ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে হয়তো খেলতে পারবেন না শ্রীলঙ্কার স্পিনার ওয়ানিন্দু হসরঙ্গ। কোভিডে আক্রান্ত হয়েছেন তিনি। লখনউয়ে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। গোটা সিরিজেই তাঁর খেলার সম্ভাবনা প্রায় নেই।

এই মুহূর্তে হসরঙ্গ রয়েছেন মেলবোর্নে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দলের সদস্য ছিলেন তিনি। প্রথম বার ১৫ ফেব্রুয়ারি তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে তাঁর কোভিড ধরা পড়ে। বাকি সিরিজে আর খেলতে পারেননি তিনি। এক সপ্তাহ নিভৃতবাসে কাটানোর পর মনে করা হয়েছিল ভারতের বিরুদ্ধে সিরিজে খেলতে পারবেন।

Advertisement

তবে অস্ট্রেলিয়া থেকে বেরনোর আগে আরটি-পিসিআর পরীক্ষায় তাঁকে নেগেটিভ হতে হত। তবে র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় নেগেটিভ হলেও, আরটি-পিসিআর পরীক্ষায় তাঁর ফল পজিটিভ এসেছে। অস্ট্রেলিয়া থেকে বেরোতে পারলেও, ভারতে নেগেটিভ রিপোর্ট ছাড়া ঢুকতে পারবেন না তিনি। ফলে এখনও তিনি অস্ট্রেলিয়াতেই রয়েছেন।

প্রথম ম্যাচে যে তিনি খেলতে পারবে এটা নিশ্চিত। চেষ্টা চলছে বাকি দু’টি ম্যাচের জন্য তাঁকে সুস্থ করে তোলার। নিয়মিত তাঁর কোভিড পরীক্ষা হবে। নেগেটিভ হলেই ভারতের উদ্দেশে রওনা দিতে পারবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement