Team India

India vs Sri Lanka 2022: শ্রীলঙ্কা সিরিজ শুরুর আগে ফের ধাক্কা, চোটের জন্য ছিটকে গেলেন আরও এক ক্রিকেটার

মঙ্গলবার জানা গিয়েছিল শ্রীলঙ্কা সফরে চোটের জন্য খেলতে পারবেন না দীপক চাহার। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ ম্যাচে বল করার সময় চোট পেয়েছিলেন তিনি। দ্বিতীয় ওভারের মাঝ পথেই মাঠ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। এই দুই ক্রিকেটারের পরিবর্ত হিসাবে কারও নাম জানায়নি বোর্ড।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১০:৪৯
ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জয়ের পর ভারত।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জয়ের পর ভারত। ছবি: পিটিআই

দীপক চাহারের পর আরও এক ক্রিকেটার বাদ শ্রীলঙ্কা সিরিজ থেকে। হাতে চোট লাগার জন্য টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারছেন না সূর্যকুমার যাদব। ছন্দে থাকা এই ব্যাটার না থাকা বড় ধাক্কা ভারতের জন্য।

শ্রীলঙ্কা সিরিজে নেই বিরাট কোহলী এবং ঋষভ পন্থ। এমন অবস্থায় ভারতীয় দলের ব্যাটিং বিভাগের জন্য বড় ভরসা ছিলেন সূর্য। কিন্তু তাঁর হাতে চোট লেগেছে। সেই কারণে ৩১ বছরের এই ব্যাটারকে পাচ্ছে না ভারত। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২০ ফেব্রুয়ারি ফিল্ডিং করার সময় চোট পেয়েছিলেন সূর্য। টি-টোয়েন্টি সিরিজে সেরা ক্রিকেটারের পুরস্কার পেয়েছিলেন তিনি। তিনটি ম্যাচে ১০৭ রান করেন সূর্য।

মঙ্গলবার জানা গিয়েছিল শ্রীলঙ্কা সফরে চোটের জন্য খেলতে পারবেন না দীপক চাহার। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ ম্যাচে বল করার সময় চোট পেয়েছিলেন তিনি। দ্বিতীয় ওভারের মাঝ পথেই মাঠ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। এই দুই ক্রিকেটারের পরিবর্ত হিসাবে কারও নাম জানায়নি বোর্ড।

Advertisement

ভারতীয় দলে যশপ্রীত বুমরা ফিরেছেন। তাঁর সঙ্গে পেস আক্রমণে থাকবেন ভুবনেশ্বর কুমার, মহম্মদ সিরাজ, আবেশ খান এবং হর্ষল পটেল। নতুন করে কোনও পেসারকে ভারত দলে নেবে না বলেই মনে করা হচ্ছে। জৈবদুর্গের নিয়মের কারণে এখন কোনও পরিবর্ত ক্রিকেটারকে দলে নেওয়াও কঠিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement