Virat Kohli

India vs England ODI 2022: মঙ্গলবার প্রথম এক দিনের ম্যাচে হঠাৎ অনিশ্চিত কোহলী

কী ভাবে চোট পেলেন তা এখনও জানা যায়নি। তবে প্রথম এক দিনের ম্যাচে কোহলীর খেলা অনিশ্চিত। বাকি দু’টি ম্যাচ সম্পর্কেও কিছু বলা যাচ্ছে না।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ২০:৪৮
অনিশ্চিত কোহলী

অনিশ্চিত কোহলী ফাইল ছবি

মঙ্গলবার থেকে শুরু হতে চলেছে ইংল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজ। তার আগেই ভারতীয় শিবিরে খারাপ খবর। চোট পেয়েছেন বিরাট কোহলী। তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে গিয়ে তাঁর কুঁচকিতে চোট লেগেছে। ফলে মঙ্গলবার লন্ডনে প্রথম এক দিনের ম্যাচে না-ও খেলতে পারেন তিনি।

কী ধরনের চোট লেগেছে, তা অবশ্য জানানো হয়নি। এমনকি, পরের দু’টি ম্যাচেও তাঁকে পাওয়া যাবে কি না, সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলা হয়নি। সংবাদ সংস্থা পিটিআই-কে বোর্ডের এক সূত্র বলেছেন, “গত ম্যাচে কোহলীর কুঁচকিতে চোট লেগেছিল। ফিল্ডিংয়ের সময় নাকি ব্যাটিংয়ের সময়, কখন চোট লেগেছে তা জানা যাচ্ছে না। তবে প্রথম ম্যাচে ওর খেলা অনিশ্চিত। চোট সারাতে এই মুহূর্তে ওর বিশ্রাম দরকার।”

Advertisement

জানা গিয়েছে, দলের সঙ্গে নটিংহ্যাম থেকে লন্ডনে যাননি কোহলী। মাঝপথে চিকিৎসকের সঙ্গে পরামর্শ করেছেন বলে জানা গিয়েছে। সোমবার এমনিতেই ভারতীয় দলের ঐচ্ছিক অনুশীলন ছিল। তৃতীয় টি-টোয়েন্টিতে খেলা কোনও ক্রিকেটারই অনুশীলন করেননি। এক দিনের সিরিজের দলে থাকা শিখর ধবন, শার্দূল ঠাকুর এবং প্রসিদ্ধ কৃষ্ণ অনুশীলন করেন।

হয়তো কোহলীর চোটের কারণেই সোমবার এখনও পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করা হয়নি। সোমবার না হলে মঙ্গলবার সেই দল ঘোষণা হতে পারে। জানা গিয়েছে, ম্যাঞ্চেস্টারে শেষ এক দিনের ম্যাচ খেলার পর বিশেষ চার্টার্ড বিমানে ওয়েস্ট ইন্ডিজের পোর্ট অব স্পেনে উড়ে যাবে দল। কোভিডের জন্যেই এই সিদ্ধান্ত।

আরও পড়ুন
Advertisement