Rohit Sharma

হাসপাতালে রোহিত, ফিল্ডিং করতে গিয়ে চোট পেলেন ভারত অধিনায়ক

দ্বিতীয় এক দিনের ম্যাচে সেই ঘটনা ঘটে। বুড়ো আঙুলে চোট পেয়েছেন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে রোহিতকে। এক্সরে করা হবে সেখানে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১২:২৯
বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচে খেলতে নেমে চোট পেলেন রোহিত শর্মা।

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচে খেলতে নেমে চোট পেলেন রোহিত শর্মা। —ফাইল চিত্র

বাংলাদেশের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় চোট পেলেন রোহিত শর্মা। দ্বিতীয় এক দিনের ম্যাচে সেই ঘটনা ঘটে। বুড়ো আঙুলে চোট পেয়েছেন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে রোহিতকে। এক্সরে করা হবে সেখানে।

দ্বিতীয় এক দিনের ম্যাচে প্রথমে ব্যাট করছে বাংলাদেশ। রোহিত ব্যাট করতে পারবেন কি না সেই সম্পর্কে এখনও ভারতীয় দলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। যদিও টুইট করে বোর্ড লেখে, “দ্বিতীয় এক দিনের ম্যাচে ফিল্ডিং করার সময় বুড়ো আঙুলে চোট পেয়েছেন রোহিত শর্মা। ভারতীয় দলের চিকিৎসকরা দেখছেন। স্ক্যান করানোর জন্য নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।” দলকে নেতৃত্ব দিচ্ছেন লোকেশ রাহুল।

Advertisement

দ্বিতীয় ওভারে বল করছিলেন মহম্মদ সিরাজ। তাঁর বলে স্লিপে ক্যাচ দেন অনামুল হক। সেই ক্যাচ ধরতে গিয়েই বুড়ো আঙুলে চোট পান রোহিত। ক্যাচটিও ফেলে দেন। সঙ্গে সঙ্গে মাঠও ছাড়েন রোহিত। পরের বলেই যদিও এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন অনামুল।

কুলদীপ সেনের পিঠে চোট রয়েছে। সেই কারণে খেলছেন না তিনি। কুলদীপের বদলে দলে নেওয়া হয়েছে উমরান মালিককে। তিনি ইতিমধ্যেই একটি উইকেট তুলে নিয়েছেন। ১৫১ কিলোমিটার গতিতে বল করে নাজমুল হোসেন শান্তর উইকেট ছিটকে দিয়েছেন। ১৫ ওভার শেষে বাংলাদেশের স্কোর ৬৩/৩। দু’টি উইকেট নিয়েছেন মহম্মদ সিরাজ।

এক দিনের সিরিজ়ের প্রথম ম্যাচে জিতে এগিয়ে রয়েছে বাংলাদেশ। মিরপুরে দ্বিতীয় এক দিনের ম্যাচ খেলতে নেমে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক লিটন দাস। ভারতীয় দলে কুলদীপ ছাড়াও বাদ গিয়েছেন শাহবাজ় আহমেদ। তাঁর জায়গায় দলে নেওয়া হয়েছে অক্ষর পটেলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement