KL Rahul

সমর্থকদের মুখে রাহুলের প্রশংসা এখন আর সহ্য হচ্ছে না অশ্বিনের!

প্রথম এক দিনের ম্যাচের পরে অনেকে রাহুলের নামে জয়গান গাইতে শুরু করেছেন। এটাই একদম পছন্দ হচ্ছে না রবিচন্দ্রন অশ্বিনের। কারণ জানিয়েছেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ১৫:৫২
kl rahul and ravi ashwin

রাহুল সাফল্যে লোকের মাতামাতিতে খুশি নন অশ্বিন। নিজেই ব্যাখ্যা করেছেন। — ফাইল চিত্র

টেস্ট দলে খারাপ ছন্দের কারণে বাদ পড়েছিলেন কেএল রাহুল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচে রান পেয়েছেন তিনি। তার পরেই অনেকে রাহুলের নামে জয়গান গাইতে শুরু করেছেন। এটাই একদম পছন্দ হচ্ছে না রবিচন্দ্রন অশ্বিনের। তাঁর মতে, এক দিনের ক্রিকেটে রাহুল সম্পূর্ণ অন্য ধরনের ক্রিকেটার। তাই তাঁর প্রত্যাবর্তনের প্রশ্নই ওঠে না। ফলে রাহুলকে নিয়ে আলাদা করে মাতামাতি করার দরকারই নেই।

অশ্বিন বলেছেন, “ভারতের হয়ে খুব কঠিন কাজও অতি সহজেই করে দেয় কেএল রাহুল। এক দিনের ক্রিকেটে যাকে বক্স অফিস বলে, ও হচ্ছে তাই। পাঁচ নম্বরে ব্যাট করে ওর পরিসংখ্যান দেখুন। এক দিনের ক্রিকেটে ওর ধারেকাছে কারও পরিসংখ্যান আছে কিনা নিজেরাই দেখে নিন। তা হলেই বুঝতে পারবেন কেন আমি একথা বলছি।”

Advertisement

প্রথম ম্যাচে রাহুল দলকে জেতানোর পর কিছু সমর্থক উল্লসিত হয়ে পড়েছেন। তাঁরা বলছেন, রাহুলের ছন্দ ফিরে এসেছে। অশ্বিন তার পাল্টা বলেছেন, “রাহুল তো কোথাও যায়ইনি। তা হলে ফিরে আসার প্রশ্ন উঠছে কোথা থেকে? এক দিনের ক্রিকেটে ও যেখানে ছিল, সেখানেই রয়েছে। কোনও দিন ওকে দল থেকে বাদ দেব, কোনও দিন দলে নেব, এ রকম ব্যাপারই নেই। আমাদের সেটা করা উচিত নয়। প্রত্যেকের পারফরম্যান্স সঠিক ভাবে বিচার করা দরকার। না হলে ভুল লোক দলে সুযোগ পেয়ে যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement