Hardik Pandya

বিশ্বকাপে আফগানিস্তানের বিরুদ্ধে নামার আগেই কেক কেটে জন্মদিন পালন হার্দিকের

বুধবার হার্দিক পাণ্ড্যের জন্মদিন। ৩০ পূর্ণ করলেন ভারতের অলরাউন্ডার। আফগানিস্তানের বিরুদ্ধে ম্যাচের আগেই কেক কেটে নিজের জন্মদিন পালন করে ফেললেন হার্দিক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৫:৪৭
cricket

কেক কাটছেন হার্দিক। বাঁ দিকে গম্ভীর এবং ডান দিকে সঞ্চালক যতীন। ছবি: পিটিআই।

বুধবার হার্দিক পাণ্ড্যের জন্মদিন। ৩০ পূর্ণ করলেন ভারতের অলরাউন্ডার। কিন্তু সতীর্থ বা পরিবারের সঙ্গে জন্মদিন কাটানোর সুযোগ নেই তাঁর। কারণ আফগানিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের ম্যাচ খেলতে নেমেছে ভারত। তবে ম্যাচের আগেই কেক কেটে নিজের জন্মদিন পালন করে ফেললেন হার্দিক। সম্প্রচারকারী চ্যানেলের সঞ্চালকদের সঙ্গে কেক কাটলেন তিনি।

Advertisement

দিল্লির কোটলায় ম্যাচের আগে অনুশীলনে নামার সময় থেকে হার্দিকের নাম ধরে চিৎকার করতে থাকেন সমর্থকেরা। হার্দিকও হাত নেড়ে তাঁদের অভিবাদন গ্রহণ করেন। হঠাৎই সম্প্রচারকারী চ্যানেলের তরফে হার্দিককে ডেকে নেওয়া হয়। তাঁর সামনে টেবিলে একটি কেক রাখা ছিল। প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরের সঙ্গে সঞ্চালক যতীন সাপ্রু ছিলেন। তাঁরাই হার্দিককে কাটতে অনুরোধ করেন। হার্দিকও খুশি মনে কেক কাটেন। পরে গম্ভীর এক টুকরো কেক খাইয়ে দেন হার্দিককে।

তবে বুধবার সকাল থেকেই ভারতের অলরাউন্ডারের উদ্দেশে জন্মদিনের শুভেচ্ছাবার্তা ভেসে আসতে থাকে। ভারতীয় বোর্ডের তরফেও টুইট করে তাঁকে শুভেচ্ছা জানানো হয়। জন্মদিনে কী উপহার পেলেন তিনি? হার্দিক জানিয়েছেন, তাঁর ছেলে অগস্ত্য একটি আঁকা ছবি উপহার দিয়েছেন। বলেছেন, “খুব বেশি উৎসব করিনি। ছেলে দু’দিন আগে একটা ছবি এঁকেছিল। সেটাই উপহার দিয়েছে।”

ছেলের সেই আঁকা।

ছেলের সেই আঁকা। ছবি: ইনস্টাগ্রাম

তার আগে সঞ্চালকদের সঙ্গেও কথা বলেন তিনি। তাঁকে প্রশ্ন করা হয়েছিল আঙুলের চোট নিয়ে। হার্দিক বলেন, “জীবনে প্রথম বার বল করার সময় অত জোরে আঙুলে লাগল। তাই জন্যে আগের ম্যাচে বেশি ক্ষণ বল করতে পারিনি। পরে রক্তও বেরিয়েছে। তবে এখন আঙুল একদম ঠিক আছে। দেখতে হবে আমাদের বোলিং এবং ফিল্ডিং কেমন হয় আজ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement