Shoaib Malik

আবার জল্পনায় শোয়েব, তিন ম্যাচ খেলে দুবাই ফিরে যাওয়া পাক ক্রিকেটার হঠাৎ ফিরছেন বাংলাদেশে

পারিবারিক কারণে বিপিএলের তিনটি ম্যাচ খেলেই দুবাই ফিরে গিয়েছিলেন শোয়েব। এ বছর আর খেলবেন না বলে জানিয়েছিলেন। তিনিই আবার মত পরিবর্তন করে বাংলাদেশে ফিরছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ২১:২০
picture of shoaib malik

শোয়েব মালিক। —ফাইল চিত্র।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তিনটি ম্যাচ খেলে দুবাই ফিরে গিয়েছিলেন শোয়েব মালিক। পূর্ব নির্ধারিত পারিবারিক সূচির কথা বলেছিলেন সানিয়া মির্জার প্রাক্তন স্বামী। হঠাৎ করে আবার শোয়েব ফিরছেন বাংলাদেশে। তিনি আবার বিপিএল খেলবেন নিজের ফ্র্যাঞ্চাইজ়ি ফরচুন বরিশালের হয়ে।

Advertisement

পাক অভিনেত্রী সানা জাভেদকে বিয়ের খবর জানানোর পর বিপিএল খেলতে গিয়েছিলেন পাক অলরাউন্ডার। তাঁর তৃতীয় বিয়ের খবরে হইচই শুরু হলেও মুখ খোলেননি। পরিবারের অমতে সানাকে বিয়ে করা শোয়েব হঠাৎ করেই বিপিএলের মাঝে দেশে ফিরে গিয়েছিলেন। সে সময় তাঁর বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগে তোলপাড় হয়েছিল বাংলাদেশের ক্রিকেট। তাঁর খেলা শেষ ম্যাচে একই ওভারে তিনটি ‘নো’ বল করেছিলেন। সেই ঘটনাকে কেন্দ্র করেই ম্যাচ গড়াপেটার অভিযোগ উঠেছিল। সমাজমাধ্যমে অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন শোয়েব। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং তাঁর ফ্র্যাঞ্চাইজ়িও অভিযোগ উড়িয়ে দিয়েছিল। আবার শোয়েব ফিরছেন ক্রিকেট মাঠে। বাংলাদেশের সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হয়েছে।

বিপিএল ফ্র্যাঞ্চাইজ়ি ফরচুন বরিশালের তরফে জানানো হয়েছে, আগামী ২ ফেব্রুয়ারি দলের সঙ্গে সিলেটে যোগ দেবেন শোয়েব। যদিও প্রথমে শোয়েব আর না ফেরার কথা জানিয়েছিলেন। তাই বরিশাল কর্তৃপক্ষ শোয়েবের পরিবর্ত হিসাবে সই করায় পাক ব্যাটার আহমেদ শেহজাদকে। সিলেটে দলের হয়ে দু’টি ম্যাচও খেলেছেন শেহজাদ। তার মধ্যেই শোয়েব আবার বিপিএলে ফিরে আসার ইচ্ছাপ্রকাশ করেছেন।

এ বারের বিপিএলে এখনও পর্যন্ত তিনটি ম্যাচ খেলে ২৯ রান করেছেন শোয়েব। দু’টি ম্যাচে বল করে ১ উইকেট নেন। শোয়েব আবার কবে তামিম ইকবালের দলের হয়ে মাঠে নামবেন, তা অবশ্য জানাননি ফরচুন বরিশাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন
Advertisement