Rahul Chahar

Rahul Chahar: আইপিএল-এর আগেই সাত পাকে বাঁধা পড়লেন রাহুল চাহার

গোয়ায় আবর সাগরের ধারে এক রিসর্টে বান্ধবী ঈশানীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন রাহুল। উপস্থিত ছিলেন দু’পরিবারের সদস্য, নিকট আত্মীয় ও বন্ধুরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২২ ২০:১৬
বিয়ের অনুষ্ঠানে স্ত্রী ঈশানীর সঙ্গে রাহুল।

বিয়ের অনুষ্ঠানে স্ত্রী ঈশানীর সঙ্গে রাহুল। ছবি: টুইটার থেকে

টেস্ট দলে তিনি নেই। কয়েক দিন পরেই শুরু হয়ে যাবে আইপিএল-এর ব্যস্ততা। তার পর লম্বা ক্রিকেট মরসুম। তাই এই সুযোগে বিয়ে করে নিলেন রাহুল চাহার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দু’পরিবারের সদস্য, নিকট আত্মীয় ও বন্ধুরা।
গোয়ায় আবর সাগরের ধারে এক রিসর্টে বান্ধবী ঈশানীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন রাহুল। বিয়ের মেহন্দি অনুষ্ঠানের কিছু মুহূর্তের ভিডিয়ো নিজেই নেট মাধ্যমে পোস্ট করেছেন ২২ বছরের স্পিনার। তিনি লিখেছেন, ‘‘আমরা একে অন্যের পরিপূরক। আমাদের দিনটা বিশেষ করে তোলার জন্য পরিবারের সদস্য এবং বন্ধুদের ধন্যবাদ। তাদেরও ধন্যবাদ যাঁরা গোয়ায় এসে আমাদের বিয়েটা স্বপ্নের মতো করে তুলেছেন।’’
গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে শেষ খেলেন রাহুল। আইপিএল খেলবেন পঞ্জাব কিংসের হয়ে। আইপিএল ফ্র্যাঞ্চাইজিটি তাঁকে ৫.২৫ কোটি টাকায় কিনেছে নিলামে। এখনও পর্যন্ত দেশের হয়ে একটি এক দিনের ম্যাচ এবং ছ’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই লেগ স্পিনার। গত বছর ভারত ‘এ’ দলের হয়ে দক্ষিণ আফ্রিকা সফরে গিয়েছিলেন তিনি।

Advertisement

উল্লেখ্য, দীপক চাহার সম্পর্কে ভাই হন রাহুলের। চাহার দুবাইয়ে গত আইপিএল-এ একটি ম্যাচের পর স্টেডিয়ামেই বান্ধবী জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দেন। সেই ঘটনা ধরা পড়েছিল টেলিভিশনের ক্যামেরায়। চাহার আইপিএল খেলবেন চেন্নাই সুপার কিংসের হয়ে।

আরও পড়ুন
Advertisement