Rishabh Pant

পন্থের গাড়ি দুর্ঘটনার মুহূর্তের ছবি, ধরা পড়ল হাইওয়ের সিসি ক্যামেরায়

দুর্ঘটনার মুহূর্তের ছবি ধরা পড়েছে ঘটনাস্থলের সিসি ক্যামেরায়। পন্থের মার্সিডিজ় দ্রুত গতিতে রাস্তার ডিভাইডারে ধাক্কা মেরে থেমে যায়। বিরাট শব্দ হয় বলে জানিয়েছেন স্থানীয়রা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২২ ১২:৩৯
পন্থের দুর্ঘটনার সিসিটিভির ছবি প্রকাশ করেছে উত্তরাখণ্ডের পুলিশ।

পন্থের দুর্ঘটনার সিসিটিভির ছবি প্রকাশ করেছে উত্তরাখণ্ডের পুলিশ। ছবি: টুইটার।

ঠিক কী ভাবে ঘটেছে ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনা? সেই মুহূর্তের ছবি ধরা পড়েছে দিল্লি-দেহরাদূন হাইওয়ের ঘটনাস্থলের সিসি ক্যামেরায়। উত্তরাখণ্ড পুলিশের প্রকাশিত ভিডিয়োয় দেখা গিয়েছে অত্যন্ত দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিলেন ২৫ বছরের উইকেটরক্ষক-ব্যাটার।

ভোরের কুয়াশার জন্য রাস্তার উল্টো দিকের সিসিটিভি ক্যামেরার ছবি খুব পরিষ্কার নয়। যদিও বোঝা যাচ্ছে পন্থের মার্সিডিজ় গাড়িটি দ্রুত গতিতে রাস্তার ডিভাইডারে ধাক্কা মেরে থেমে যায়। দুর্ঘটনার পরই গাড়িতে আগুন লেগে যায়। গুরুতর আহত অবস্থায় গাড়ির উইন্ডস্ক্রিন ভেঙে বেরিয়ে আসেন পন্থ। দুর্ঘটনার ফলে পন্থের শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে। পিঠের দিকে খানিকটা পুড়েও গিয়েছে তাঁর।

Advertisement

দিল্লি থেকে রুরকির বাড়িতে ফিরছিলেন পন্থ। মা এবং পরিবারের অন্যদের সঙ্গে ইংরেজি নববর্ষ কাটানোর পরিকল্পনা ছিল তাঁর। দুর্ঘটনার পর পন্থকে প্রথম চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। পরে দেহরাদূনের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয় পন্থকে। তাঁর শারীরিক পরিস্থিতির গুরুত্ব বিচার করে দিল্লিতে নিয়ে গিয়ে চিকিৎসার করানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। যদিও তা নিয়ে কোনও সিদ্ধান্ত হয়নি।

গাড়ি চালানোর সময় পন্থ ঘুমিয়ে পড়েছিলেন বলে জানিয়েছেন পুলিশকে। সেই জন্য গাড়ির নিয়ন্ত্রণ হারান তিনি। দ্রুত গতিতে গাড়িটি ভোর সাড়ে ৫টা নাগাদ ধাক্কা মারে রাস্তার ডিভাইডারে। পুলিশ জানিয়েছে কপালজোরে বেঁচে গিয়েছেন উইকেটরক্ষক-ব্যাটার। তাঁর মৃত্যুও হতে পারত। হরিদ্বার গ্রামীণ শাখার এসপি স্বপন কিশোর সিংহ বলেন, “বিরাট জোরে একটা আওয়াজ হয়েছিল দুর্ঘটনার সময়। গ্রামের লোকজন এবং স্থানীয় পুলিশ সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায়।” ঘটনাস্থলে উপস্থিত ছিলেন স্বপন। তিনি বলেছেন, “পন্থের কপালে চোট লেগেছে। হাতে এবং ডান হাঁটুতে চোট পেয়েছেন। জ্ঞান আছে পন্থের। কথা বলছেন। তাঁর গাড়িটি সম্পূর্ণ পুড়ে গিয়েছে। বড় দুর্ঘটনার হাত থেকে বরাতজোরে বেঁচে গিয়েছেন পন্থ।”

কয়েক দিন আগেই বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ় খেলে দেশে ফিরেছেন পন্থ। শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিনের এবং টি-টিয়েন্টি সিরিজ়ের দলে তাঁরে রাখা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement