Virat Kohli

Sourav Ganguly: কোহলীর সঙ্গে কথা হয়েছে, সমস্যা নেই, সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত, বললেন সৌরভ

কেন কোহলীকে অধিনায়কত্ব থেকে সরানো হল, তা নিয়ে সৌরভ আরও একবার জানিয়ে দেন, সাদা বলের ক্রিকেটে দু’ জন অধিনায়ক রাখা সম্ভব নয়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ২০:১৬
কোহলীর সঙ্গে কথা হয়েছে, জানালেন সৌরভ।

কোহলীর সঙ্গে কথা হয়েছে, জানালেন সৌরভ। ফাইল ছবি

এক দিনের ক্রিকেটে ভারতীয় দলের অধিনায়ক হিসেবে বিরাট কোহলীর বাদ পড়া নিয়ে আরও একবার মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিলেন, কোহলীর সঙ্গে তাঁর কথাও হয়েছে। কোথাও কোনও সমস্যা নেই।

এক সাক্ষাৎকারে সৌরভ বলেন, ‘‘দল নির্বাচনের পরে বিরাটের সঙ্গে অবশ্যই কথা হয়েছে। ওর সঙ্গে কথা বলে মনে হল, কোথাও কোনও সমস্যা নেই। সব কিছু ঠিক আছে।’’ কেন কোহলীকে অধিনায়কত্ব থেকে সরানো হল, তা নিয়ে সৌরভ আরও একবার জানিয়ে দেন, সাদা বলের ক্রিকেটে দু’ জন অধিনায়ক রাখা সম্ভব নয়। সৌরভ বলেন, ‘‘এটা মোটামুটি নিশ্চিত ছিল, সাদা বলের ক্রিকেটে আমরা দু’ জন ভিন্ন অধিনায়ক রাখব না। সেই কারণেই রোহিতকে এক দিনের ক্রিকেটেও অধিনায়ক করা হয়েছে। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতেই হত।’’

Advertisement

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সব থেকে বেশি জোর দিচ্ছেন ভবিষ্যতের দিকে। সেই কারণে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) উপর বাড়তি নজর দিচ্ছেন। সে কথা জানিয়ে সৌরভ বলেন, ‘‘এটা ভারতীয় ক্রিকেটের সাপ্লাই লাইন। তাই এনসিএ-কে বা়ড়তি গুরুত্ব দিতেই হবে।’’

শনিবারই কোহলীর কোচ রাজকুমার শর্মা জানিয়েছেন, তিনি তাঁর ছাত্রের সঙ্গে কথা বলে উঠতে পারেননি। কারণ, কোহলীর ফোন বন্ধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement