Bangladesh Cricket

বাংলাদেশ ক্রিকেটে ডামাডোল! দল থেকে বাদ পড়ে বিদ্রোহী অধিনায়ক

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ় থেকে বাদ দেওয়া হয়েছে বাংলাদেশের অধিনায়ককে। তার পরেই ম্যানেজমেন্টকে একহাত নিয়েছেন তিনি। বাংলাদেশ ক্রিকেটে আবার ডামাডোল।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৪:১৮
Picture of Bangladesh Cricket Board

বাংলাদেশ ক্রিকেটে আবার ডামাডোল শুরু হয়েছে। এ বার ক্ষোভ জানিয়েছেন অধিনায়ক। —ফাইল চিত্র

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ়ে দল থেকে বাদ পড়েছেন বাংলাদেশের মহিলা ক্রিকেট দলের অধিনায়ক রুমানা আখতার। তার পরেই ম্যানেজমেন্টের বিরুদ্ধে অভিয়োগ করেছেন তিনি। রুমানার মতে, তাঁকে বলা হয়েছে যে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ়ে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। কিন্তু আসলে তাঁকে বাদ দিয়েছে বোর্ড।

২৯ এপ্রিল থেকে ১২ মে পর্যন্ত শ্রীলঙ্কা সফর রয়েছে বাংলাদেশের মহিলা দলের। সেখানে তিনটি এক দিনের ম্যাচ ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দু’দল। তার আগেই ম্যানেজমেন্টের সঙ্গে সঙ্ঘাত রুমানার। তাঁর মতে, কাউকে বিশ্রাম দেওয়ার আগে তাঁর সঙ্গে আলোচনা করা উচিত। কিন্তু সেটা না করেই তাঁকে বাদ দেওয়া হয়েছে।

Advertisement

রুমানা বলেছেন, ‘‘আমি নিশ্চিত যে আমাকে বাদ দেওয়া হয়েছে। ম্যানেজমেন্ট চাইলে কাউকে বিশ্রাম দিতেই পারে। কিন্তু আমার সঙ্গে এক বার কথা বলা উচিত ছিল। আমাকে কেন বিশ্রাম দেওয়া হল সেটাও আমি জানি না।’’

বাংলাদেশের অধিনায়ক আরও বলেছেন, ম্যানেজমেন্টের কী পরিকল্পনা সেটা তিনি বুঝতে পেরেছেন। কিন্তু এখন সেই বিষয়ে বেশি কিছু বলতে চান না। রুমানা বলেছেন, ‘‘ওরা আমার সঙ্গে কথা না বলেই আমাকে দলের বাইরে রাখল। ওরা কী চাইছে সেটা আমি ধরতে পারছি। কিন্তু এখন কিছু বলব না। সময় এলে মুখ খুলব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement