IPL 2023

কেকেআরের বিরুদ্ধে নামার আগে চিন্তায় চেন্নাই, সব থেকে দামি ক্রিকেটারকে পাবেন না ধোনিরা

রবিবার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামবে চেন্নাই সুপার কিংস। তার আগে দলের সব থেকে দামি ক্রিকেটারকে নিয়ে চিন্তায় মহেন্দ্র সিংহ ধোনিরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৩ ১৩:২৬
Picture of MS Dhoni

রবিবার ইডেন গার্ডেন্সে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামবে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস। —ফাইল চিত্র

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে নামার আগে চিন্তায় চেন্নাই সুপার কিংস। দলের গুরুত্বপূর্ণ বিদেশি অলরাউন্ডার বেন স্টোকসকে চোটের কারণে আরও এক সপ্তাহ পাওয়া যাবে না। অন্য ক্রিকেটারদের দিয়ে তাঁর ফাঁক ভরাট করতে হবে মহেন্দ্র সিংহ ধোনিদের।

চেন্নাইয়ের সব থেকে দামি ক্রিকেটার স্টোকস। আইপিএলের নিলামে ১৬ কোটি ২৫ লক্ষ টাকায় ইংল্যান্ডের অলরাউন্ডারকে কিনেছিল তারা। কিন্তু এখনও পর্যম্ত মাত্র ২টি ম্যাচ খেলেছেন তিনি। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচের আগে গোড়ালিতে চোট পান স্টোকস। সেই চোট এখনও সারেনি তাঁর।

Advertisement

স্টোকসকে যে আরও এক সপ্তাহ পাওয়া যাবে না সে কথা জানিয়েছেন চেন্নাই সুপার কিংসের প্রধান কোচ স্টিফেন ফ্লেমিং। সানরাইজার্স হায়দরাবাদকে হারানোর পরে ফ্লেমিং বলেছেন, ‘‘চোট পাওয়া জায়গায় আবার চোট লেগেছে স্টোকসের। তাই হয়তো আরও এক সপ্তাহ ওকে আমরা পাব না। এটা দলের কাছে একটা চ্যালেঞ্জ। ওর ফাঁক ভরাট করার চেষ্টা করছি।’’

স্টোকস না খেললেও পর পর ম্যাচ জিতছে চেন্নাই। তা হলে তিনি সুস্থ হয়ে উঠলে কি সরাসরি প্রথম একাদশে সুযোগ পাবেন? এখন এই সব ভাবতে চান না ফ্লেমিং। তিনি চান আগে স্টোকস সুস্থ হয়ে উঠুন। ফ্লেমিং বলেছেন, ‘‘আগে ও সম্পূর্ণ সুস্থ হয়ে উঠুক। তার পরে প্রথম একাদশ নিয়ে ভাবব। এখন আমাদের প্রথম লক্ষ্য স্টোকসকে সুস্থ করে তোলা। অন্য কিছু ভাবছি না।’’

আইপিএলে ৬ ম্যাচ খেলে ৪টিতে জিতেছে চেন্নাই। ৮ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় ৩ নম্বরে রয়েছেন ধোনিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement