Shakib Al Hasan

Shakib Al Hasan: বোর্ডের হুঁশিয়ারিতে পিছু হটলেন শাকিব, জুয়া সংস্থার সঙ্গে চুক্তি বাতিল

জুয়া সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন শাকিব আল হাসান। বোর্ডের হুঁশিয়ারির কয়েক ঘণ্টার মধ্যে সিদ্ধান্ত বদলালেন তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১০:১৪
বিসিবি-র তরফে শাকিবকে কড়া বার্তা দেওয়া হয়েছিল।

বিসিবি-র তরফে শাকিবকে কড়া বার্তা দেওয়া হয়েছিল। —ফাইল চিত্র

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হুঁশিয়ারির কয়েক ঘণ্টার মধ্যেই জুয়া সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করলেন শাকিব আল হাসান। বোর্ডকেও সেটা জানিয়ে দিয়েছেন বাংলাদেশের ক্রিকেট তারকা। বিসিবি-র তরফে শাকিবকে কড়া বার্তা দেওয়া হয়েছিল। এশিয়া কাপের দল থেকেও তাঁকে বাদ দেওয়া হতে পারে বলে জানা গিয়েছিল।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্তা জালাল ইউনাস বলেন, “শাকিব আমাদের চিঠি দিয়ে জানিয়েছে যে, ও ওই জুয়া সংস্থার সঙ্গে সব রকম চুক্তি বাতিল করছে। নেটমাধ্যমে করা ওই সংক্রান্ত সমস্ত পোস্টও মুছে দিচ্ছে।” বাংলাদেশে যে কোনও ধরনের জুয়া নিষিদ্ধ। সেই কারণে বোর্ডের তরফে সতর্ক করা হয় শাকিবকে। বৃহস্পতিবারের মধ্যে তাঁকে উত্তর দিতে বলা হয়েছিল।

Advertisement

উত্তর না দিলে শাকিবের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হতে পারে বলেও জানিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেন, ‘‘কোনও দ্বিতীয় সুযোগের জায়গা নেই। আমি আগেই বলেছি, কোনও ভাবেই এই কাজ বরদাস্ত করা হবে না। এখনও সেটাই বলছি। আমরা শাকিবকে নোটিস পাঠিয়েছি। বৃহস্পতিবারের মধ্যে ওর জবাব দেওয়ার কথা। শাকিব জবাব না দিলে ওকে এশিয়া কাপের দলে নেওয়া হবে না।’’

এই হুঁশিয়ারির কয়েক ঘণ্টার মধ্যেই নিজের সিদ্ধান্ত জানালেন শাকিব। জুয়া সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করে দিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement