Washington Sundar

India Cricket: জিম্বাবোয়ে সফরের আগে চোট-আতঙ্ক রাহুলদের দলে, ফের বাদ পড়তে পারেন এই ক্রিকেটার

কাউন্টিতে খেলার সময় বাঁ কাঁধে চোট পেয়েছেন ওয়াশিংটন সুন্দর। ফলে জিম্বাবোয়ের বিরুদ্ধে তাঁর খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ২২:৫৬
জিম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের সিরিজে অধিনায়ক করা হয়েছে রাহুলকে

জিম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের সিরিজে অধিনায়ক করা হয়েছে রাহুলকে ফাইল চিত্র

চোটের কারণে বেশ কয়েক মাস জাতীয় দলে সুযোগ পাননি ওয়াশিংটন সুন্দর। জিম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের সিরিজে নেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু সিরিজ শুরু হওয়ার আগে আরও এক বার চোট পেলেন এই অলরাউন্ডার। ফলে জিম্বাবোয়ের বিরুদ্ধে তাঁর খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

এখন ইংল্যান্ডে ল্যাঙ্কাশায়ারের হয়ে কাউন্টি ক্রিকেট খেলছেন ওয়াশিংটন। সেখানেই রিয়াল লন্ডন এক দিনের প্রতিযোগিতায় ফিল্ডিং করার সময় বাঁ কাঁধের উপর ভর দিয়ে পড়েন তিনি। তার পরেই ব্যথায় কাতরাতে থাকেন। সঙ্গে সঙ্গে তাঁকে মাঠ থেকে বার করে নিয়ে যাওয়া হয়। আর নামতে পারেননি ওয়াশিংটন। তাঁর চোট কতটা গুরুতর সেই বিষয়ে অবশ্য ল্যাঙ্কাশায়ার এখনও পর্যন্ত কিছু জানায়নি।

Advertisement

চলতি বছর আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলার সময় ডান হাতে চোট পেয়ে প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছিলেন ওয়াশিংটন। তার পর থেকে আর দেশের জার্সিতে খেলেননি তিনি। চোট সারিয়ে দলে ফেরার জন্য কাউন্টিতে যোগ দিয়েছিলেন ওয়াশিংটন। ভালই খেলছিলেন তিনি। জিম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের দলে নেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু ফের চোটে তাঁর খেলা নিয়ে সংশয় তৈরি হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement