Asia Cup 2023

এশিয়া কাপ ফাইনালের এক দিন আগে হঠাৎ তলব, অলরাউন্ডারকে দেশ থেকে ডেকে পাঠাল ভারত

ভারতীয় দলের এক ক্রিকেটারের চোট লেগেছে। বাংলাদেশের বিরুদ্ধে ব্যাট করার সময় চোট পেয়েছেন তিনি। সতর্কতা হিসাবে দেশ থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে এক ক্রিকেটারকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১২:১৬
picture of Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

এশিয়া কাপ ফাইনালের আগে ভারতীয় দলের সঙ্গে যোগ দিচ্ছেন ওয়াশিংটন সুন্দর। হঠাৎ করে তাঁকে ডেকে পাঠানো হয়েছে দলের পক্ষ থেকে। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে এক ক্রিকেটার চোট পেয়েছেন। তাই ওয়াশিংটনকে নিয়ে যাওয়া হচ্ছে।

Advertisement

শুক্রবারের ম্যাচে সামান্য চোট পেয়েছেন অক্ষর পটেল। বিশ্বকাপের আগে তাঁকে এশিয়া কাপের ফাইনালে খেলিয়ে ঝুঁকি নিতে চাইছেন না রাহুল দ্রাবিড়, রোহিত শর্মারা। তাই ডেকে পাঠানো হয়েছে ওয়াশিংটনকে। শনিবারই দলের সঙ্গে যোগ দেবেন তিনি। অক্ষরের চোটের বিষয় অবশ্য ভারতীয় দলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

ওয়াশিংটন রয়েছেন ভারতের এশিয়ান গেমসের দলে। বেঙ্গালুরুতে প্রস্তুতি শিবিরে রয়েছেন তিনি। সেখান থেকেই উড়ে যাবেন কলম্বোয়। রবিবার এশিয়া কাপ ফাইনালের পর আবার এশিয়ান গেমসের প্রস্তুতি শিবিরে যোগ দেবেন তরুণ অলরাউন্ডার।

শুক্রবার বাংলাদেশের বিরুদ্ধে ৩৪ বলে ৪২ রানের ইনিংস খেলেছেন অক্ষর। শুভমন গিল এবং শার্দূল ঠাকুরের সঙ্গে গুরুত্বপূর্ণ জুটিও তৈরি করেছেন। ব্যাট করার সময় হালকা চোট লেগেছে তাঁর। অলরাউন্ডার অক্ষরের পরিবর্তে তাই অলরাউন্ডার ওয়াশিংটনকে নিয়ে যাওয়া হচ্ছে শ্রীলঙ্কায়।ওয়াশিংটনও বাঁহাতি ব্যাটার। অফ স্পিন বল করেন। গত জানুয়ারিতে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে শেষ এক দিনের ম্যাচ খেলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement