Asia Cup 2022

ভারত-আফগানিস্তান ম্যাচ শুরুর আগে আগুন, ধোঁয়ায় ঢাকল দুবাই স্টেডিয়াম

ভারত-আফগানিস্তান ম্যাচ শুরুর আগেই আতঙ্ক ছড়াল আগুন লাগার ঘটনাকে কেন্দ্র করে। দুবাই ক্রিকেট স্টেডিয়ামের পাশেই একটি বাড়িতে আগুন লাগে। ধোঁয়ায় ঢেকে যায় গোটা স্টেডিয়াম।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১৯:০৮
খেলা শুরুর ঘণ্টা খানেক আগেই ধোঁয়ায় ঢাকল দুবাই ক্রিকেট স্টেডিয়াম।

খেলা শুরুর ঘণ্টা খানেক আগেই ধোঁয়ায় ঢাকল দুবাই ক্রিকেট স্টেডিয়াম। ছবি: টুইটার।

দুবাই ক্রিকেট স্টেডিয়ামের বাইরে আগুন। ভারত-আফগানিস্তান ম্যাচ শুরুর কিছুক্ষণ আগেই আগুন লাগে স্টেডিয়ামের ঠিক বাইরেই একটি বাড়িতে। বাড়িটি স্টেডিয়ামের মূল প্রবেশদ্বারের এক দম কাছে হওয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এই ঘটনায় কোনও হতাহতের খবর নেই। ঠিক কী কারণে আগুন লাগে, তা অবশ্য জানানো হয়নি দুবাই ক্রিকেট স্টেডিয়াম কর্তৃপক্ষের তরফে।

খেলা শুরুর আগে দু’দলের ক্রিকেটাররা মাঠে গা ঘামাচ্ছিলেন। সে সময় গ্যালারির একটি অংশের পিছন দিকে ধোঁয়া দেখা যায়। সতর্কতা হিসাবে ক্রিকেটারদের দ্রুত সরিয়ে নিয়ে যাওয়া হয় নিরাপদ স্থানে। মূল স্টেডিয়ামে অবশ্য আগুনের আঁচ লাগেনি। স্টেডিয়ামের ঠিক বাইরেই একটি বাড়িতে আগুন লাগে। নিরাপত্তা ব্যবস্থার অংশ হিসাবে আগে থেকেই হাজির ছিলেন দমকল কর্মীরা। তাঁরা কয়েক মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। আগুন বেশি না ছড়ানোয় স্বস্তি ফেরে এশিয়া কাপের আয়োজকদের।

Advertisement

খেলা শুরুর ঘণ্টা খানেক আগের এই অগ্নিকাণ্ডের ঘটনায় সাময়িক ভাবে মাঠে দর্শকদের প্রবেশ বন্ধ করে দেওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর আবার দর্শকদের জন্য খুলে দেওয়া হয় দুবাই স্টেডিয়ামের দরজা। ভারত এবং আফগানিস্তানের ক্রিকেটাররাও গা ঘামাতে শুরু করেন।

আগুন লাগায় স্টেডিয়ামের অফিস বাড়িটির ক্ষয়ক্ষতি হয়েছে। এশিয়া কাপের জন্যই বাড়িটিতে তৈরি করা হয়েছিল অস্থায়ী অফিস। সেখানকার কর্মীরাও সকলে নিরাপদে রয়েছেন। সকলকে দ্রুত বাড়িটি থেকে বের করে আনা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement