CWG 2022

CWG 2022: কমনওয়েলথ গেমসের সমাপ্তি অনুষ্ঠানে কারা হতে চলেছেন ভারতের পতাকাবাহক

উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের পতাকাবাহক ছিলেন পিভি সিন্ধু এবং মনপ্রীত সিংহ। সমাপ্তি অনুষ্ঠানে কারা থাকবেন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১৭:৩৭
কার হাতে থাকতে পতাকা?

কার হাতে থাকতে পতাকা? ছবি পিটিআই

সোমবারই শেষ হয়ে যাচ্ছে এ বারের কমনওয়েলথ গেমস। সমাপ্তি অনুষ্ঠানে ভারতের তরফে পতাকাবাহক হিসাবে বেছে নেওয়া হল টেবিল টেনিস খেলোয়াড় শরথ কমল এবং বক্সার নিখাত জারিনকে।

প্রতিটি দেশ থেকেই একজন করে পুরুষ এবং মহিলা খেলোয়াড় পতাকাবাহক হন। ভারত থেকে থাকছেন শরথ এবং নিখাত। ভারতীয় দলের শেফ দ্য মিশন রাজেশ ভান্ডারি সংবাদ সংস্থাকে এ খবর জানিয়েছেন। প্রসঙ্গত, উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের পতাকাবাহক ছিলেন পি ভি সিন্ধু এবং মনপ্রীত সিংহ।

Advertisement

৪০ বছরের শরথের হয়তো এটাই শেষ কমনওয়েলথ গেমস। তিনি ইতিমধ্যেই দলগত বিভাগে সোনা এবং পুরুষ ডাবলসে রুপো জিতেছেন। সিঙ্গলসে সোনা জয়ের সুযোগ রয়েছে তাঁর সামনে। সেই ম্যাচ রয়েছে সোমবারই।

অন্য দিকে, নিখাত ৫০ কেজি বিভাগে সোনা জিতেছেন। বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদকজয়ী এই বক্সারের থেকে এ বার সোনার প্রত্যাশার করা হয়েছিল। সেই আস্থার দাম রেখেছেন তিনি।

শেষ দিকে একাধিক সোনা জয়ের সুযোগ রয়েছে ভারতের সামনে। পি ভি সিন্ধুর হাত ধরে দিনের প্রথম সোনা চলে এসেছে। তার পরে লক্ষ্য সেনও সোনা জিতেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement