Brazilian Wax

গোপনাঙ্গে ওয়াক্স করাতে গিয়ে বিপত্তি! মামলা লড়ে ৭০ হাজার টাকা ক্ষতিপূরণ পেলেন মহিলা

২০২১ সালের নভেম্বর মাসে যৌনাঙ্গে ‘ব্রাজিলিয়ান ওয়াক্স’ করাতে গিয়ে বিপদের মুখে পড়েন এক তরুণী। এত দিন পর পেলেন ক্ষতিপূরণ।

Advertisement
সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৯:০৩
Symbolic image of waxing

গোপনাঙ্গ থেকে ওয়াক্স টেনে তুলতে গিয়ে ঘটে বিপত্তি। ছবি- সংগৃহীত

গায়ের রোম তুলতে সবচেয়ে প্রচলিত পদ্ধতি হল ওয়াক্স। পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে অনেকেই সাঁলোয় গিয়ে এই পদ্ধতিতে রোম তুলে থাকেন। বছর দুয়েক আগে গোপনাঙ্গে ওয়াক্স করাতে গিয়ে এক মহিলার চামড়া পুড়ে, সাঁলো কর্মীর হাতে উঠে এসেছিল। সেই সালোঁর বিরুদ্ধে মামলা করে এ বার ৭০ হাজার টাকা ক্ষতিপূরণ পেলেন তিনি।

Advertisement

ঘটনাটি ইন্দোরের। ২০২১ সালের নভেম্বর মাসে যৌনাঙ্গে ‘ব্রাজিলিয়ান ওয়াক্স’ করাতে গিয়ে এমন বিপদের মুখে পড়েন সে শহরের বাসিন্দা ওই তরুণী। সাড়ে চার হাজার টাকা ব্যয়ে বিশেষ এই ওয়াক্স করাতে গিয়েছিলেন তিনি। প্রক্রিয়ার শুরুতে গরম ওয়াক্স পড়তেই স্পর্শকাতর ওই অংশে জ্বালা করতে থাকে। সঙ্গে সঙ্গেই সমস্যার কথা সাঁলোকর্মীকে জানান তিনি। কিন্তু ওই কর্মী তাঁকে আশ্বস্ত করে বলেছিলেন, এই ধরনের ওয়াক্সের ক্ষেত্রে জ্বালা হওয়া স্বাভাবিক। তা নিয়ে নাকি ভয়ের কিছুই নেই। এর পরই গোপনাঙ্গ থেকে ওয়াক্স টেনে তুলতে গিয়ে ঘটে বিপত্তি। ‘স্ট্রিপ’ টেনে তোলা মাত্রই চামড়া-সহ উঠে চলে আসে।

বাজে পরিষেবা এবং কাজে গাফিলতির অভিযোগে ক্ষুব্ধ ওই তরুণী সালোঁর বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালতে প্রমাণিত হয়, ওই মহিলার অভিযোগ সত্যি এবং ক্ষত যথেষ্ট গুরুতর। মামলার রায়ে আদালত ওই মহিলার শারীরিক ক্ষতি, মানসিক টানাপড়েন এবং চিকিৎসার জন্য ৩০ দিনের মধ্যে ৭০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার আদেশ দেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement