Rare Incident

শৌচালয়ে যেতে বাধা, রাগে উড়ন্ত বিমানের মেঝেতেই ট্রাউজ়ার্স খুলে প্রস্রাব মহিলা যাত্রীর

বিমানসেবিকারা শৌচালয়ে যেতে বাধা দেওয়ায় এমন কাণ্ড ঘটালেন এক মহিলা যাত্রী, যা দেখে রীতিমতো লজ্জায় পড়ে যান বাকি যাত্রীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১৮:২৪
Woman did a hilarious thing after being refused to use toilet onboard flight.

যত কাণ্ড বিমানে! ছবি: সংগৃহীত।

বিমান তখন মাঝ আকাশে ডানা মেলেছে। কিন্তু বিমানের মধ্যে তখন হুলস্থুল ব্যাপার। উড়ন্ত বিমানে শৌচালয়ে যেতে চেয়েছিলেন এক মহিলা যাত্রী। বিমানসেবিকারা শৌচালয়ে যেতে বাধা দেওয়ায় এমন কাণ্ড ঘটালেন তিনি, যা দেখে রীতিমতো লজ্জায় পড়ে যান বাকি যাত্রীরা।

Advertisement

ফ্লোরিডা থেকে ফিলাডেলফিয়া যাচ্ছিল বিমানটি। হঠাৎই ওই মহিলা যাত্রী নিজের আসন ছেড়ে উঠে শৌচালয়ের দিকে হাঁটতে শুরু করেন। কিন্তু মাঝপথেই বিমানসেবিকারা তাঁকে আটকে দেন। সেই সময়ে বিমানে শৌচালয় ব্যবহার করতে বারণ করা হয় ওই যাত্রীকে। শৌচালয়ে যেতে না দেওয়ায় ট্রাউজ়ার্স খুলে বিমানের মেঝেতেই প্রস্রাব করতে বসে পড়েন। এই দৃশ্য দেখে অন্য যাত্রীরা হইচই করে উঠেন। চিৎকার-চেঁচামেচি শুনে ছুটে আসেন বিমানসেবিকারা। সকলে মিলে কোনও মতে বিমানের মেঝে থেকে টেনে তোলেন তাঁকে।

গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করেন ওই বিমানের এক যাত্রী জুলি ভেসেল হার্টম্যান। জুলি এই ভিডিয়োটি প্রথমে ফেসবুকে পোস্ট করেন। সেখানে কয়েক মুহূর্তে প্রায় ভাইরাল হয়ে যায় ভিডিয়ো। টুইটারেও ভাগ করে নেন তিনি। জুলি লেখেন, ‘‘আমি বিমানের একেবারে প্রথম সারির আসনে বসেছিলাম। হঠাৎ দেখি এই কাণ্ড। ওই মহিলার সঙ্গে তাঁর দুই সন্তানও ছিল। শৌচালয়ে যেতে না দেওয়ায় বিমানের মধ্যে বসে পড়েছিলেন প্রস্রাব করার জন্য। আমি এত দিন যাতায়াত করছি। কিন্তু এমন ঘটনা সত্যিই কখনও দেখিনি।’’

আরও পড়ুন
Advertisement