Viral News

শাড়ি পরে টায়ার হাতে দুর্দান্ত স্কোয়াট! ভিডিয়ো ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় চারদিকে

ইনস্টাগ্রাম ব্যবহারকারী রিনা সিংহ নিজর একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের শাড়ি পরেই জিমে ভারী শরীরচর্চা করছেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ২০:১১
শাড়ি পড়েই উদ্দাম শরীরচর্চা।

শাড়ি পড়েই উদ্দাম শরীরচর্চা। ছবি: সংগৃহীত।

শরীরচর্চা না করার অজুহাত অনেক! কেউ বলেন শীতের দিনে শরীর কেমন যেন ম্যাজম্যাজ করছে, কেউ আবার বলেন কোমরে বড্ড ব্যথা জিমে গিয়ে লাভ নেই! কোনও মহিলা আবার বলেন শাড়ি পরে কি শরীরচর্চা হয়? ইচ্ছা থাকলেও উপায় কই! সম্প্রতি শাড়ি পড়েই উদ্দাম শরীরচর্চা করছেন এমন এক মহিলার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

ইনস্টাগ্রাম ব্যবহারকারী রিনা সিংহ নিজর একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের শাড়ি পরেই জিমে ভারী শরীরচর্চা করছেন। ভিডিয়োর নীচে রিনা লিখেছেন, ‘‘এ তো সবে শুরু!’’ ভিডিয়োটি ইতিধ্যে ৩ কোটি ৩০ লক্ষ মানুষ দেখেছেন। ১০ লক্ষ মানুষ ভিডিয়োটি পছন্দও করেছেন।

Advertisement

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি নয় একাধিক শরীরচর্চায় মেতেছেন মহিলা। কখনও লাঞ্জ কখনও পুল ডাউন কখনও আবার ভারী টায়ার মাথায় নিয়ে স্কোয়াট করতেও দেখা গেল মহিলাকে। এই ভিডিয়ো দেখে নেটাগরিকদের মধ্যে বেশ বিবাদ বাধে। কেউ কেউ মহিলার প্রশংসা করে ভরিয়ে দিয়েছেন। কেউ আবার বলেছেন, ‘‘যথাযথ পোশাক ছাড়া জিম করার কোনও মানে হয় না।’’

ভারী শরীরচর্চা করার সময়ে জিমের পোশাক পরাই ভাল। এতে চোট-আঘাতের ঝুঁকি কমে। শাড়ি পরে জিম করতে কোনও বাধা নেই। হালকা শরীরচর্চা শাড়ি পরে করাই যায়। তবে ভারী শরীরচর্চা করার সময়ে জিমের পোশাক পরাই ভাল। শাড়িতে অনেক ব্যায়াম করতেই আপনি স্বচ্ছন্দবোধ করবেন না হয়তো। বিশেষ করে পায়ের ব্যায়াম করা একটু মুশকিল। এই প্রসঙ্গে এক নেটাগরিক লিখেছেন, ‘‘শাড়ি পরে জিমের ভিডিয়ো করে লোকের কাছে ভুল বার্তা পৌঁছে দেবেন না দয়া করে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement