Dangerous Driving

চলন্ত গাড়ির খোলা ডিকিতে বসে তিন খুদে, আসনে বসে আছেন বড়রা! হতবাক প্রত্যক্ষদর্শীরা

ব্যস্ত রাস্তায় ছুটে চলেছে একটি গাড়ি। গাড়ির পিছনের দরজা হাট করে খোলা। আর খোলা দরজার সামনে বসে আছে তিন খুদে স্কুল পড়ুয়া। ভিডিয়ো দেখে ব্যবস্থা নিল পুলিশও।

Advertisement
সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪৮
গাড়ির দ্বিতীয় সারির আসনের পিছনে ব্যাগপত্র রাখার জায়গায় বসে আছে তিন শিশু।

গাড়ির দ্বিতীয় সারির আসনের পিছনে ব্যাগপত্র রাখার জায়গায় বসে আছে তিন শিশু। ছবি- সংগৃহীত

মাঝেমধ্যেই ইন্টারনেটে দেখতে পাওয়া যায় এমন সব ভিডিয়ো যা চমকে দেয় মানুষকে। সম্প্রতি তেমনই এক ভিডিয়ো দেখা গেল টুইটারে। ভিডিয়োতে দেখা যাচ্ছে ব্যস্ত রাস্তায় ছুটে চলেছে একটি গাড়ি। গাড়ির পিছনের দরজা হাট করে খোলা। আর খোলা দরজার সামনে বসে আছে তিন খুদে স্কুল পড়ুয়া।

‘সোচো জরা’ নামের একটি অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয়েছে ভিডিয়োটি। লেখা হয়েছে, ‘অভিভাবকরা কতটা দায়িত্বজ্ঞানহীন!’ তেলঙ্গানা প্রশাসন ও হায়দরাবাদ পুলিসের বিভিন্ন সরকারি হ্যান্ডলকে ব্যবস্থা নেওয়ার আর্জিও জানিয়েছেন ওই নেটাগরিক। ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি রুপোলি রঙের গাড়িটিতে তিন শিশু-সহ আট জন যাত্রী রয়েছে। প্রাপ্তবয়স্করা সকলেই বসে আছেন সামনের আসনগুলিতে। আর গাড়ির দ্বিতীয় সারির আসনের পিছনে ব্যাগপত্র রাখার জায়গায় বসে আছে তিন শিশু। খোলা পিছনের দরজা।

Advertisement

চুপ করে থাকেনি হায়দরাবাদ পুলিশও। প্রথমে হায়দরাবাদ ট্রাফিক পুলিশের পক্ষ থেকে জানতে হয় কোথায় ঘটেছে ঘটনাটি। এক নেটাগরিক জানান, ঘটনাস্থল বান্দালাগুরা অঞ্চল। পরে সাইবারবাদ ট্রাফিক পুলিশের তরফ থেকে টুইট করে জানানো হয়, তথ্য যাচাই করে দেখা হয়েছে এবং গাড়িমালিককে জরিমানা করে ই-চালান কাটা হয়েছে। তবে নেটাগরিকদের একাংশ খুশি নয় এতে। অভিভাবকদের দায়িত্বজ্ঞানহীন আচরণের জন্য আরও কড়া ব্যবস্থা নেওয়া উচিত ছিল বলে মত তাঁদের। অন্য দিকে এক ব্যক্তি দাবি করেছেন, তিন খুদে বায়না ধরেছিল এ ভাবে যাবে বলে। সে জন্যই অভিভাবকরা এ ভাবে নিয়ে যাচ্ছিলেন তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement